ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

মানিকগঞ্জে নয় লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৯ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
মানিকগঞ্জে নয় লাখ টাকার মাদকসহ গ্রেপ্তার ৮

মানিকগঞ্জ: মানিকগঞ্জে গোয়েন্দা পুলিশের পৃথক তিনটি অভিযান পরিচালনা করে নয় লাখ টাকার মাদকসহ ৮ কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

সোমবার (১৯ জুন) সকাল ১১টার দিকে পুলিশ সুপার কার্যালয় থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

 

গ্রেপ্তাররা হলেন, মানিকগঞ্জ সদর উপজেলার জয়রা এলাকার মো. মানিকের ছেলে সোহেল (৩০), মৃত আব্দুর রহমানের ছেলে তারিক হোসেন রনি (২৬), হরিরামপুর উপজেলার ঝিটকা এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে আসিফ (৩৪), নড়াইল জেলারটোনা এলাকার মৃত রেজাউল শেখের ছেলে কুদ্দুস শেখ (৪১), সাটুরিয়া উপজেলার নয়াডিঙ্গি এলাকার মৃত তাইজুদ্দিনের ছেলে তুলা মিয়া (৪৮), ঘিওর উপজেলার কুস্তা এলাকার হাবিবুর রহমানের ছেলে রবিউল ইসলাম (৪৪), সিংগাইর উপজেলার বড় বাঁকা এলাকার রফিক মিয়ার ছেলে ইয়াকুব আলী (২৪),কালাম দেওয়ানের ছেলে স্বাধীন (১৯)।

বিজ্ঞপ্তি থেকে আরও জানা যায়, দীর্ঘদিন যাবত আসামিরা মাদক কারবারির সঙ্গে জড়িত। গোপন সংবাদের ভিত্তিতে পৃথক তিনটি অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা ও হেরোইন জব্দ করা হয়। জব্দকরা মাদকের আনুমানিক বাজারমূল্য ৯ লাখ দশ হাজার টাকা।  

তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১২৩৮ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।