ঢাকা, রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩২ ঘণ্টা পর রাজবাড়ী থেকে সব রুটে বাস চলাচল শুরু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
৩২ ঘণ্টা পর রাজবাড়ী থেকে সব রুটে বাস চলাচল শুরু সংগৃহীত ছবি

রাজবাড়ী: ফরিদপুরের গোল্ডেন লাইন পরিবহনের সঙ্গে বিরোধের জেরে দীর্ঘ ৩২ ঘণ্টা পরিবহন ধর্মঘটের পর পুনরায় রাজবাড়ী থেকে ঢাকাসহ অভ্যন্তরীণ রুটে বাস চলাচল স্বাভাবিক হয়েছে।

রোববার (১৮ জুন) রাত পৌনে ৯টার দি‌কে বাস চলাচ‌ল শুরুর বিষ‌য়টি নি‌শ্চিত ক‌রেন রাজবাড়ী জেলা বাস মা‌লিক গ্রু‌পের সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক লিটন।

তিনি বলেন, আজকে আমরা পরিবহন মালিক গ্রুপ জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সঙ্গে আলোচনা করেছি। জেলা প্রশাসক আমাদের পরিবহন মালিক গ্রুপকে আশ্বাস দিয়েছেন ঈদের আগে গোল্ডেন লাইন পরিবহন রাজবাড়ী দিয়ে চলবে না। জেলা প্রশাসকের এই আশ্বাসের ভিত্তিতে আমরা পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছি।

তিনি আরও জানান, জেলা প্রশাসক আমাদের আশ্বস্ত করেছে ঈদের পর শাহজাহান খান এমপির উপস্থিতিতে এই বিষয়ে আলোচনা হবে। ততদিন পর্যন্ত রাজবাড়ী রুটে গোল্ডেন লাইন বন্ধ থাকবে।

এর আগে, রাজবাড়ী-ঢাকা রুটে ফরিদপুরের করিম গ্রুপের গোল্ডেন লাইন পরিবহনের বাস চলাচলকে কেন্দ্র করে বিরোধের জেরে শনিবার (১৭ জুন) দুপুর ১২টার পর থেকে রাজবাড়ী থেকে অভ্যন্তরীণ ও দূরপাল্লার সব রুটে বাস চলাচল বন্ধ করে দেয় বাস মালিক গ্রুপ। এতে চরম ভোগান্তিতে পড়েছেন যাত্রীরা।

বাংলাদেশ সময়: ০০০৫ ঘণ্টা, জুন ১৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।