ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে বেলাবতে মানববন্ধন 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৭ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে বেলাবতে মানববন্ধন 

নরসিংদী: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে ও এ ঘটনায় জড়িতদের শাস্তির দাবিতে নরসিংদীর বেলাব উপজেলায় মানববন্ধন করেছেন সাংবাদিকরা।  

রোববার (১৮ জুন) সকাল ১১টায় বেলাব প্রেসক্লাব সংলগ্ন হাসপাতালের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন বেলাব উপজেলা জেলা শাখা ও বেলাব প্রেসক্লাবের উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন থেকে দ্রুত আসামিদের বিচার শেষে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।  

বেলাব প্রেসক্লাবের দপ্তর সম্পাদক ও প্রতিদিনের সংবাদ পত্রিকার বেলাব উপজেলা প্রতিনিধি মো. আলী হোসেনের সঞ্চালনায় এবং বেলাব প্রেসক্লাবের সভাপতি শেখ আব্দুল জলিলের সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি মোশারফ হোসেন নিলু, বেলাব প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ও মাইটিভি প্রতিনিধি আমিনুল হক, সহ-সভাপতি মো. স্বপন মাহমুদ, সাধারণ সম্পাদক আশিকুল ইসলাম হানিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মকবুল হাসান রজনী, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক রমজান আলী জুয়েল, নির্বাহী সদস্য দুলাল সরকার, সদস্য আলমগীর পাঠান, দিদার হোসেন পিন্টু, ফয়সাল আব্দুল্লাহ, আশিকুর রহমান সৈকতসহ প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার বিচার দ্রুত করতে হবে। সুষ্ঠু তদন্তের মাধ্যমে অপরাধীদের খুঁজে বের করতে হবে। এভাবে একের পর এক সাংবাদিক নির্যাতন কোনোভাবেই মেনে নেওয়া যায় না। এ হত্যার বিচার ও তদন্ত না হলে কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

এর আগে বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি মোড়ে পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যান। এ অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।  

পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।