ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৮ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যার বিচার দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন

ঝালকাঠি: বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে নির্মমভাবে হত্যার প্রতিবাদে ও দোষীদের বিচারের দাবিতে ঝালকাঠিতে মানববন্ধন হয়েছে।  

রোববার (১৮ ‍জুন) সকালে ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক ফোরাম তাদের কার্যালয়ের সামনের সড়কে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচির আয়োজন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য দেন ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আজমীর হোসেন তালুকদার, সাধারণ সম্পাদক শফিউল আজম টুটুল, সিনিয়র সাংবাদিক দুলাল সাহা, এখন টেলিভিশনের রিপোর্টার আল-আমিন তালুকদার, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি অলক সাহা, সাংবাদিক আতিকুর রহমান, মানিক আচার্য, রিপোর্টার্স ইউনিটির সভাপতি একেএম মোতালেব হোসেন ও জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি এমদাদুল হক স্বপনসহ অনেকে।  

বক্তারা, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার সঙ্গে  জড়িতদের দ্রুত বিচারের মুখোমুখি করার দাবি জানান।  

এর আগে বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি মোড়ে পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যান। এ অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।  

পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৮১২ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।