ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৫ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন

নেত্রকোনা: বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদে এবং খুনিদের সর্বোচ্চ শাস্তির দাবিতে মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ করেছেন নেত্রকোনায় কর্মরত সাংবাদিকরা।  

রোববার (১৮ জুন) সকাল ১১টায় নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সামনে এ কর্মসূচি পালিত হয়।

 

এতে বক্তব্য দেন- নেত্রকোনা জেলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা হায়দার জাহান চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক শ্যামলেন্দু পাল, এনটিভির স্টাফ রিপোর্টার ভজন দাস, যমুনা টিভির স্টাফ রিপোর্টার কামাল হোসাইন, একুশে টেলিভিশনের জেলা প্রতিনিধি মনোরঞ্জন সরকার, প্রথমআলোর জেলা প্রতিনিধি পল্লব চক্রবর্তী, মাই টিভির জেলা প্রতিনিধি আনিসুর রহমান, 

৭১ টিভির জেলা প্রতিনিধি সুব্রত সুমন, নেত্রকোনা সরকারি কলেজের সাবেক এজিএস দেলোয়ার হোসেন, নিউজ২৪এর 

জেলা প্রতিনিধি সোহান আহমেদ, বাংলানিউজের ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট আব্দুর রহমানসহ অনেকে।  

এর আগে বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাটহাটি মোড়ে পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যান। এ অবস্থায় প্রথমে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।  

পরে তাকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর আড়াইটার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।