ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অতিরিক্ত সচিবসহ কয়েকটি পদে রদবদল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৫৯ ঘণ্টা, জুন ২৮, ২০১০

ঢাকা: জনপ্রশাসনে দুই অতিরিক্ত সচিব ও যুগ্ন-সচিবসহ গুরুত্বপূর্ণ কয়েকটি পদে রদবদল করা হয়েছে। এছাড়া ওএসডি করা হয়েছে এক যুগ্ম-সচিবকে।

সোমবার সংস্থাপন মন্ত্রণালয় থেকে একাধিক প্রজ্ঞাপনে এ আদেশ জারি করা হয়।

অর্থ বিভাগের ‘স্ট্রেংথেনিং পাবলিক এক্সপেন্ডিচার ম্যানেজমেন্ট (এসপিইএম)’ প্রকল্পের পরিচালক রণজিৎ কুমার চক্রবর্তীকে অর্থ বিভাগের অতিরিক্ত সচিব, ওএসডি অতিরিক্ত সচিব আবদুল আউয়াল হাওলাদারকে খাদ্য বিভাগের অতিরিক্ত সচিব পদে বদলি করা হয়েছে। অতিরিক্ত প্রকল্প পরিচালক (যুগ্ম-সচিব) ইকরাম আহমেদকে একই প্রকল্পের প্রকল্প পরিচালক করা হয়েছে। এছাড়া পল্লী বিদ্যুতায়ন বোর্ডের সদস্য (যুগ্ম-সচিব) মো. জিন্নাতুল হককে ওএসডি করা হয়।

সংস্থাপন মন্ত্রণালয়ের উপসচিব পদে বদলির আদেশাধীন পরিবার পরিকল্পনা অধিদপ্তরের আব্দুল্লাহ আল মহসীন চৌধুরীকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের পরিচালক পদে বদলির আদেশাধীন উপ-সচিব মো.কফিল উদ্দিনকে পরিবেশ অধিদপ্তরের পরিচালক, পারফরমেন্স অডিট অধিদপ্তরের এস.এ.এস অধীক্ষক মো. এ কিউ এম জাকির হোসেনকে ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের হিসাবরক্ষক পদে বদলি করা হয়েছে।

এ ছাড়াও বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রের প্রেষণে কর্মরত সহকারী প্রকৌশলী মুহাম্মদ হাফিজুল ইসলামকে নিজ কর্ম-অধিক্ষেত্রে প্রত্যাবর্তনের জন্য গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রণালয়ে প্রত্যর্পন করা হয়েছে।

বাংলাদেশের স্থানীয় সময় ১৮০৫ ঘণ্টা, ২৮ জুন, ২০১০
ইউবি/বিকে/জেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।