ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাদিমের হত্যাকারীদের শাস্তি দাবি সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
নাদিমের হত্যাকারীদের শাস্তি দাবি সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের 

ময়মনসিংহ: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহ (জেইউএম)। এ সময় তারা সত্য সংবাদ প্রকাশে স্বাধীন সাংবাদিকতার অধিকার নিশ্চিত করারও দাবি জানান।

 

রোববার (১৮ জুন) দুপুর সাড়ে ১২টায় ময়মনসিংহ প্রেসক্লাবের সামনে প্রায় ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে এই দাবি জানান সাংবাদিকরা।  

এ সময় সাংবাদিকরা বলেন, গোলাম রব্বানী নাদিম হত্যাকাণ্ডের বিচার নিয়ে কোনো ধরনের কালক্ষেপণ চাই না। অবিলম্বে বিশেষ আদালতের মাধ্যমে দ্রুত বিচার নিষ্পত্তির মাধ্যমে জড়িতদের ফাঁসি দাবি করছি।  

মানববন্ধনে সভাপতিত্ব করেন সাংবাদিক ইউনিয়ন ময়মনসিংহের সভাপতি এম. আইয়ুব আলী। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক সাইফুল ইসলামের সঞ্চালনায় উপস্থিত ছিলেন- সাংবাদিক নজীব আশরাফ, জয়নাল আবেদিন, সাজ্জাতুল ইসলাম সাজ্জাত, সিরাজুল ইসলাম, আব্দুস সাত্তার, কামরুজ্জামান লিটন, রাসেল হোসেন, আব্দুল হালিম, জহির রায়হান. ফয়জুর রহমান ফরহাদ, এটিএম হুমায়ুন কবীর, খোকন সাহা, আবু সাঈদ. রাসেল হোসেন, আতিক হাসান, কামাল হোসেন, মুমিনুল ইসলাম মানিক, সুমন ভট্টাচার্য, সামদানী হোসেন, হুমায়ুন কবীর লোটাস, ইমরান হামিদ প্রমুখ।  

প্রসঙ্গত, বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেও তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ১৫ জুন সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন বেলা পৌনে ৩টার দিকে মৃত্যুবরণ করে সাংবাদিক নাদিম।  
বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।