ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: বাবুকে আদালতে নেওয়া হচ্ছে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: বাবুকে আদালতে নেওয়া হচ্ছে

জামালপুর থেকে: সাংবাদিক নাদিম হত্যার প্রধান আসামি ইউপি চেয়ারম্যান বাবুসহ ৪ আসামিকে আদালতে পাঠিয়েছে বকশীগঞ্জ থানা পুলিশ।  

রোববার (১৮ জুন) বেলা সাড়ে ১১টার দিকে পুলিশের একটি দল আসামিদের বকশীগঞ্জ থানা থেকে জামালপুর জেলা আদালতে উপস্থাপনের জন্য নিয়ে যায়।

‌র‌্যাবের হাতে গ্রেপ্তার সাধুরপাড়া ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু, মনির, রেজাউল ও জাকিরকে আদালতে উপস্থিত করার জন্য নিয়ে যায় পুলিশ।

এসময় থানা চত্বরে ইউপি চেয়ারম্যান বাবুসহ খুনিদের ফাঁসির দাবি জানিয়ে স্লোগান দিতে থাকেন নিহত সাংবাদিক নাদিমের পরিবারের সদস্য ও স্বজনরা।

এর আগে এদিন ভোরে বাবুসহ ৪ আসামিকে বকশীগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাবের একটি দল।

উল্লেখ্য, গত ১৪ জুন রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার (১৫ জুন) সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন বিকেল পৌনে ৩টার দিকে তার মৃত্যু হয়।

এ ঘটনায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমের স্ত্রী মনিরা বেগম বাদী হয়ে ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুকে প্রধান আসামি করে ২২ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ২৫ জনকে আসামি করে বকশীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এ মামলায় এখন পর্যন্ত ১২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৫৬ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এনবি/এসএফ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।