ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: জড়িতদের শাস্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৬ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: জড়িতদের শাস্তির দাবিতে বান্দরবানে মানববন্ধন

বান্দরবান: জামালপুরে সন্ত্রাসী হামলায় সাংবাদিক গোলাম রাব্বানী নাদিমকে হত্যার প্রতিবাদে ও হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে বান্দরবানে কর্মরত সাংবাদিকরা।  

রোববার (১৮ জুন) সকাল সাড়ে ১০টায় বান্দরবান প্রেসক্লাবের সামনে এই বিক্ষোভ সমাবেশে অংশ নেন বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।

বাংলানিউজের বান্দরবান ডিস্ট্রিক করেসপন্ডেট কৌশিক দাশের সঞ্চালনায় এ মানববন্ধনে সভাপতিত্ব করেন বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু।

এ সময় বক্তব্য দেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মিনারুল হক, এনটিভির জেলা প্রতিনিধি আলাউদ্দিন শাহারিয়া, ৭১ টিভির জেলা প্রতিনিধি মো. জহির রায়হান।

সমাবেশে বক্তারা বলেন, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ড মুক্ত সাংবাদিকতার ওপর সরাসরি আঘাত। এ ঘটনা পেশাদার সাংবাদিকদের নিরাপত্তাহীনতাকে চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে। অতীতে বিভিন্ন সময় একাধিক সাংবাদিক খুনের ঘটনা ঘটলেও ঘাতকদের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত না হওয়ায় বার বার সাংবাদিক নির্যাতন ও হত্যার মতো ঘটনার পুনরাবৃত্তি ঘটছে যার প্রমাণ সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ড যার তদন্ত এখনও শেষ হয়নি।  

এ সময় বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে জড়িত সবাইকে দ্রুত সময়ের মধ্যে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য প্রশাসনের কাছে আবেদন জানান।

বাংলাদেশ সময়: ১২০৬ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।