ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক ৫

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৮ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
প্রবাসীর স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ, আটক ৫

বরিশাল: বরিশালের গৌরনদীতে এক সৌদি আরব প্রবাসীর স্ত্রীকে দুই দফায় সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে ৮ যুবকের বিরুদ্ধে।

শনিবার (১৭ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার সরিকল এলাকায় এ ঘটনা ঘটে।

এ অভিযোগে চার জনকে আটক করেছে পুলিশ।

আটকরা হলেন- সরিকল এলাকার মো. জামালের ছেলে শিশির (২৫), শামসুল আলমের ছেলে সালমান (১৮), নাসির মোল্লার ছেলে ইয়াসিন মোল্লা (১৮) ও হানিফ বেপারীর ছেলে রেজাউল বেপারী (১৮)।

গৌরনদী মডেল থানার সরিকল পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) ফোরকান হোসেন বলেন, ভুক্তভোগী ওই সৌদি আরব প্রবাসীর স্ত্রী (১৮) সরিকল মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন পলাশ মীরের সঙ্গে দেখা করতে যান।  ওই বিদ্যালয়ের পাশে এক দোকানে বসে তারা কথা বলছিলেন। এ সময় চার বখাটে এসে তাদের আটক করে। তারা পলাশ ও ভুক্তভোগীকে দোকানের পেছনে একটি পরিত্যক্ত মুরগি খামারের ঘরে নিয়ে যায়। সেখানে নিয়ে তাদের কাছে ২০ হাজার টাকা দাবি করে।

ভিক‌টিমের বরাত দি‌য়ে এসআই ফোরকান জানান, পলাশকে টাকা আনতে পাঠিয়ে ওই চার যুবক প্রবাসীর স্ত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। পরে তার (‌ভিক‌টি‌মের) মোবাইল ফোনটি রেখে দেয় এবং তাকে টাকা আনতে পলাশের বাসায় পাঠিয়ে দেয়। ভিক‌টিম পলাশের বাসায় গেলে সেখানে আরও চারজন গিয়ে উপস্থিত হয়। এসময় ওই চারজনও পলাশের সামনেই তাকে পালাক্রমে ধর্ষণ করে বলে ভিকটিমের অভিযোগ।

এসআই ফোরকান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে ঘটনাস্থল থেকে চার জনকে আটক করেছে। এছাড়াও ভিকটিমকে উদ্ধার করাসহ সবাইকে গৌরনদী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে গৌরনদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন জানান, এ ঘটনায় এ পর্যন্ত ৫ জনকে আটক করা হয়েছে। ঘটনার সঙ্গে জ‌ড়িত আরও দুজন‌ পা‌লিয়ে গেছে বলে জানিয়েছে ভিক‌টিম। পুরো বিষয়‌টি আমরা খ‌তি‌য়ে দেখ‌ছি।

বরিশাল জেলা পুলিশ সুপার ওয়াহিদুল ইসলাম বলেন, আমি বিষয়টি জানি না। খোঁজ নিয়ে জানাচ্ছি।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, জুন ১৮, ২০২৩
এমএস/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।