ঢাকা, রবিবার, ১২ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৬ মে ২০১৯
bangla news

বাঘায় খুনের ঘটনায় ১২ জনের বিরুদ্ধে মামলা, আটক ১

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১০-১০-০৬ ২:৩৯:২৭ পিএম

রাজশাহীর বাঘায় তেঁতুলিয়া বাজারের কাছে ছেলের সামনে বাবা খুনের ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহতের বড় ভাই আফতাব উদ্দিন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তিনি এ মামলাটি দায়ের করেন। মামলায় দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করা হয়েছে।

রাজশাহী: রাজশাহীর বাঘায় তেঁতুলিয়া বাজারের কাছে ছেলের সামনে বাবা খুনের ঘটনায় থানায় হত্যা মামলা করেছেন নিহতের বড় ভাই আফতাব উদ্দিন। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় তিনি এ মামলাটি দায়ের করেন। মামলায় দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ১২ জনকে আসামি করা হয়েছে।

অপরদিকে পুলিশ বুধবার রাতেই অভিযান চালিয়ে এ ঘটনায় জড়িত সন্দেহে বাঘা উপজেলার পাঁচপাড়া গ্রাম থেকে জাহাঙ্গীর (২৯) নামে একজনকে আটক করেছে।

এদিকে আজ দুপুরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে নিহত আলতাব হোসেনের লাশের ময়না তদন্ত হওয়ার কথা রয়েছে।  

বাঘা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুর রহমান বাংলানিউজকে জানান, স্থানীয় নৈশ স্কুলের শিক্ষক আলতাব বুধবার রাত সাড়ে ১১টার দিকে পুত্র রিপনকে (১১) সঙ্গে নিয়ে বাইসাইকেলে করে বাড়ি ফিরছিলেন। পথে তেঁতুলিয়া বাজারের অদূরে বাঘা-আড়ানী সড়কে অস্ত্রধারী সন্ত্রাসীরা ছেলের সামনেই তাকে ছুরিকাঘাত করে হত্যা করে।

ওসি আমিনুর বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে সন্ত্রাসীরা আলতাবকে পরিকল্পিতভাবে হত্যা করেছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে।’

বাংলাদেশ সময়: সকাল ০৯:৪৫ মি.

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2010-10-06 14:39:27