ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে পাবনায় মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যার বিচারের দাবিতে পাবনায় মানববন্ধন

পাবনা: জামালপুরের বকশিগঞ্জে বাংলানিউজ২৪ ও ৭১ টেলিভিশনের উপজেলা প্রতিনিধি সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যা কারীদের বিচারের দাবিসহ সারাদেশে সাংবাদিকদের মামলা, হামলা ও হয়রানির প্রতিবাদে পাবনায় প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  

শনিবার (১৭ জুন) দুপুরের দিকে জেলা শহরের আব্দুল হামিদ সড়কে প্রেসক্লাবের সামনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক সোসাইটি পাবনা জেলা শাখার উদ্যোগে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।


 
এ সময় উপস্থিত ছিলেন- প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, বাংলা টিভি জেলা প্রতিনিধি এস এম আলম, ৭১ টিভি ও বাংলানিউজের জেলা প্রতিনিধি মুস্তাফিজুর রহমান, আনন্দ টেলিভিশনের পাবনা জেলা প্রতিনিধি সেলিম মোর্শেদ রানা, দৈনিক জনবাণী পাবনা প্রতিনিধি পলাশ হোসাইন, চ্যানেল এস টিভির পাবনা জেলা প্রতিনিধি সুলভ, দৈনিক দেশ প্রতিদিন জেলা প্রতিনিধি আলাউদ্দিন কাশেম, দৈনিক পাবনার বাণী পত্রিকার বার্তা সম্পাদক হুমায়ন কবির, সাংবাদিক দোলন, সাংবাদিক  রনি, জীমসহ পাবনা কর্মরত সকল সাংবাদিক এ সময় উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা বলেন, সংবাদ সংগ্রহ বা প্রকাশের কারণে একজন সংবাদ কর্মীকে প্রকাশ্যে হত্যা করা হয়েছে। এই হত্যা কাণ্ডের সঙ্গে সম্পৃক্ত বেশ কয়েকজনকে আটক করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। এ হত্যার প্রকৃত ঘটনা উদঘাটন করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। একই সঙ্গে সারাদেশে সাংবাদিকদের ওপরে হয়রানি মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিও করা হয় মানববন্ধনে।  

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।