ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যা: আরও চারজন আটক

স্টাফ করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮২৬ ঘণ্টা, জুন ১৭, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যা: আরও চারজন আটক

জামালপুর থেকে: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় আরও চারজনকে আটক করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ১০জনকে আটক করা হয়েছে বলে জানিয়েছে জামালপুর জেলা পুলিশ সুপার।

শুক্রবার (১৬ জুন) রাতে এতথ্য নিশ্চিত করেছেন জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

তদন্তের কারণ দেখিয়ে নতুন আটক চারজনের নাম জানাননি তিনি। তবে গত দুই দিনে আটক ছয়জন হলেন-  গোলাম কিবরিয়া সুমন, মো. তোফাজ্জল, আয়নাল হক, মো. কফিল উদ্দিন, শহিদ, ফজলু।  

জামালপুরের পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, সাংবাদিক হত্যাকাণ্ডের ঘটনায় এখনো থানায় মামলা হয়নি। ভুক্তভোগী পরিবারের সঙ্গে আমি কথা বলেছি দ্রুত মামলা হবে। এ ঘটনায় আগে দুই ধাপে ছয়জনকে আটক করা হয়েছে। ইতোমধ্যে আরও চারজনকে আমরা আটক করতে সক্ষম হয়েছি। তদন্তের কারণে তাদের নাম বলতে পারছি না৷

বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত সাংবাদিক নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান।

বাংলাদেশ সময়: ০৮২৫ ঘণ্টা, জুন ১৭, ২০২৩

এসএফ/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।