ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে রামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
সাংবাদিক নাদিম হত্যাকাণ্ডের প্রতিবাদে রামগঞ্জ প্রেসক্লাবের মানববন্ধন

লক্ষ্মীপুর: বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানি নাদিমকে পিটিয়ে হত্যার ঘটনার প্রতিবাদে এবং হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে রামগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (১৬ জুন) বিকেলে রামগঞ্জ পৌর শহরের পুলিশ বক্স চৌরাস্তায় এ মানববন্ধন কর্মসূচি ও প্রতিবাদ সভার আয়োজন করা হয়।

পরে প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিক নাদিম ও তার পরিবারের জন্য দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। মানববন্ধনে হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবি জানান সাংবাদিকরা।

রামগঞ্জ প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আজকের পত্রিকার রামগঞ্জ প্রতিনিধি মাহমুদ ফারুকের সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, সিনিয়র সহ-সভাপতি ও দৈনিক নবচেতনা প্রতিনিধি মনির হোসেন বাবুল, সাধারণ সম্পাদক ও দৈনিক আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটোয়ারী, সহ-সাধারণ সম্পাদক ও দৈনিক কালবেলা প্রতিনিধি ইকবাল হোসেন, সাংগঠনিক সম্পাদক ও দৈনিক বাংলাদেশ সমাচার প্রতিনিধি সাখাওয়াত হোসেন সাকা, কোষাধ্যক্ষ ও দৈনিক সংবাদ প্রতিনিধি এমরান হোসেন পাটোয়ারী, দপ্তর ও প্রচার সম্পাদক ও দৈনিক বাংলাদেশের আলো প্রতিনিধি জহিরুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক ও দৈনিক নতুন দিন প্রতিনিধি তামজিদ হোসেন রুবেল, সদস্য ও বিডি প্রেস প্রতিনিধি ডাক্তার আরমান খাঁন, দৈনিক ভোরের সময় প্রতিনিধি হাসানুর জামান, এশিয়ান টেলিভিশনের রামগঞ্জ প্রতিনিধি জাহিদ হাসান, দৈনিক নাগরিক ভাবনা প্রতিনিধি মোহাম্মদ আলী, দৈনিক গণজাগরন প্রতিনিধি সোহেল হোসেনসহ স্থানীয়রা।

বাংলাদেশ সময়: ২০২৮ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।