ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সাংবাদিক নাদিম খুন: শ্রীমঙ্গল প্রেসক্লাবের প্রতিবাদ ও নিন্দা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০১ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
সাংবাদিক নাদিম খুন: শ্রীমঙ্গল প্রেসক্লাবের প্রতিবাদ ও নিন্দা

মৌলভীবাজার: সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুর অপকর্ম নিয়ে সংবাদ প্রকাশের জের ধরে দুর্বৃত্তদের হামলায় বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম নিহত হওয়ার ঘটনায় তীব্র নিন্দা এবং প্রতিবাদ জানিয়েছেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেলসহ অন্যান্য সদস্যরা।

তারা এ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন তারা।

শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী লিখিত এক বিবৃত্তিতে বলেন, বাংলানিউজের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম হত্যাকাণ্ডে শ্রীমঙ্গল প্রেসক্লাব তীব্র নিন্দা, ক্ষোভ ও প্রতিবাদ জানাচ্ছে।

‘এ ঘটনায় জড়িত সবাইকে অবিলম্বে গ্রেপ্তার করে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবি জানাচ্ছি। ইতিমধ্যে তার পরিবারের পক্ষ থেকে এই হত্যাকাণ্ডের ঘটনায় একজন চেয়ারম্যান জড়িত থাকার অভিযোগ করা হয়েছে। এই অভিযোগ আমলে নিয়ে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য আইন প্রয়োগকারী সংস্থাগুলোর প্রতি আহ্বান জানাচ্ছি। ’

বুধবার (১৪ জুন) রাতে পেশাগত দায়িত্বপালন শেষে বাড়ি ফেরার পথে বকশীগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে মারা যান নাদিম।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, জুন ১৬, ২০২৩
বিবিবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।