ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিজ বাড়িতে সাংবাদিক নাদিমের মরদেহ, জানাজা কিছুক্ষণ পর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৯ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
নিজ বাড়িতে সাংবাদিক নাদিমের মরদেহ, জানাজা কিছুক্ষণ পর

জামালপুর থেকে: সন্ত্রাসী হামলায় নিহত বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমের মরদেহ জামালপুরের বকশিগঞ্জে তার নিজ বাড়িতে পৌঁছেছে। কিছুক্ষণ পর তার জানাজা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, বৃহস্পতিবার (১৫ জুন) রাত ১০টার দিকে নাদিমের মরদেহ বকশিগঞ্জ গরুহাটিতে তার নিজ বাড়িতে এসে পৌঁছায়। এ সময় পরিবারের সদস্য, আত্মীয়-স্বজন ও প্রতিবেশীদের কান্নায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

নাদিমের ভাই এমদাদুল হক লালন বাংলানিউজকে বলেন, রাত ১০টার দিকে অ্যাম্বুলেন্সে করে ভাইয়ের মরদেহ বাসায় আনা হয়। শুক্রবার সকাল ১০টার দিকে বকশিগঞ্জ পৌরসভার এনাম উচ্চ বিদ্যালয়ের মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।

বুধবার (১৪ জুন) রাতে বাড়ি ফেরার পথে বকশিগঞ্জের পাথাটিয়ায় পৌঁছালে অস্ত্রধারী ১০ থেকে ১২ জন দুর্বৃত্ত নাদিমকে পিটিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এরপর রাত ১২টায় সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় বৃহস্পতিবার সকালে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বেলা পৌনে ৩টার দিকে তিনি মারা যান। এ ঘটনায় জড়িত থাকায় এখন পর্যন্ত চার জনকে আটক করেছে পুলিশ।

নাদিম হত্যাকাণ্ড সংক্রান্ত আরও নিউজ

বাংলাদেশ সময়: ২৩৫৪ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এসএফ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।