ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাংলানিউজের সাংবাদিক নাদিম খুন, খুলনা প্রেসক্লাবের নিন্দা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৭ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
বাংলানিউজের সাংবাদিক নাদিম খুন, খুলনা প্রেসক্লাবের নিন্দা

খুলনা: দুর্বৃত্তদের হামলায় খুন হয়েছেন বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিম। নাদিমের নৃশংস হত্যাকাণ্ডের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে খুলনা প্রেসক্লাব।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মামুন রেজা, সহ-সভাপতি- মুন্সি মাহবুব আলম সোহাগ, এস এম সাহিদ হোসেন ও মো. জাহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ- এস এম কামাল হোসেন, যুগ্ম-সম্পাদক-মাহবুবুর রহমান মুন্না, সহকারী সম্পাদক- আনোয়ারুল ইসলাম কাজল, শেখ তৌহিদুল ইসলাম তুহিন এ এইচ এম শামিমুজ্জামান, সুনীল দাসসহ কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

বিবৃতিতে তারা বলেন, বাংলানিউজটোয়েন্টিফোর.কমের জামালপুর ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট গোলাম রাব্বানী নাদিমকে হত্যার ঘটনায় দোষীদের খুঁজে বের করে অবিলম্বে আইনের আওতায় নিয়ে আসতে হবে।

জড়িতদের বিরুদ্ধে যথাযথ আইনগত পদক্ষেপ গ্রহণ করতে আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান জানান নেতারা।

এদিকে নাদিমের খুনের প্রতিবাদে খুলনায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশের আহ্বান করা হয়েছে। শুক্রবার (১৬ জুন) বেলা ১১টায় খুলনা প্রেসক্লাবের সামনে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হবে। কর্মসূচিতে সবাইকে অংশগ্রহণের আহ্বান জানিয়েছেন খুলনার প্রেসক্লাবের যুগ্ম-সম্পাদক ও বাংলানিউজটোয়েন্টিফোর.কমের খুলনা ব্যুরো প্রধান মাহবুবুর রহমান মুন্না।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, জুন ১৫, ২০২৩
এমআরএম/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।