ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আরসার শীর্ষ সন্ত্রাসী-সিক্সমার্ডারের আসামি গ্রেপ্তার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩০ ঘণ্টা, জুন ১২, ২০২৩
আরসার শীর্ষ সন্ত্রাসী-সিক্সমার্ডারের আসামি গ্রেপ্তার গ্রেপ্তার আরসার শীর্ষ সন্ত্রাসী

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ার চাঞ্চল্যকর সিক্স মার্ডারসহ ছয়টি হত্যা ও অস্ত্র মামলার আসামি আরাকান রোহিঙ্গা স্যালভেশন আর্মি আরসার শীর্ষ সন্ত্রাসী আহমেদ প্রকাশ লালু (৩০) গ্রেপ্তার করেছে আমর্ড পুলিশ ব্যাটালিয়ান (এপিবিএন)।

রোববার (১১ জুন) রাতে উখিয়ার ১৮ নম্বর ক্যাম্পের  ময়নারঘোনা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান ৮ এপিবিএনএনের সহকারী পুলিশ সুপার  (ইন্টেলিজেন্স ও মিডিয়া)  মো. ফারুক আহমেদ।

তিনি জানান, গোপন সুত্রে খবর পেয়ে এপিবিএনের একটি দল ময়নারঘোনা ১৮ নম্বর রোহিঙ্গা শিবিরের  এম/১৯ ব্লকে রোহিঙ্গা হারুনের বসতঘরের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে একটি  অবৈধ ওয়াকিটকি সেট উদ্ধার করা হয়। হারুন আরসার শীর্ষ সন্ত্রাসী এবং তার বিরুদ্ধে চাঞ্চল্যকর সিক্স মার্ডারসহ ছয়টি হত্যা ও অস্ত্র  মামলার রয়েছে। দীর্ঘদিন ধরে সে রোহিঙ্গা শিবিরে হত্যা, চাঁদাবাজিসহ নানা অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে।

ক্যাম্পের বিভিন্ন হত্যাকাণ্ডের সঙ্গে তার সম্পৃক্ততার কথা জানিয়ে ফারুক বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করে বিভিন্ন হত্যাকাণ্ডের ক্লু উদঘাটনের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৩০ ঘণ্টা, জুন ১২, ২০২৩
এসবি/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।