ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেখা করতে আসা গার্মেন্টস কর্মীকে অপহরণ করে ধর্ষণ ও স্থিরচিত্র ধারণ, আটক ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৮ ঘণ্টা, জুন ১১, ২০২৩
দেখা করতে আসা গার্মেন্টস কর্মীকে অপহরণ করে ধর্ষণ ও স্থিরচিত্র ধারণ, আটক ৪

মানিকগঞ্জ: মোবাইল ফোনে আলাপ। অতঃপর দেখা করতে আসা এক গার্মেন্টস কর্মীকে অপহরণ করে ধর্ষণ এবং স্থিরচিত্র ধারণ করে হুমকি দেওয়ার অভিযোগে ৪ যুবককে আটক করেছে র‍্যাব।

রোববার (১১ জুন) এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান করেন সিপিসি-৩ র‍্যাব-৪ মানিকগঞ্জ অঞ্চলের কোম্পানি কমাণ্ডার লে. কমাণ্ডার মোহাম্মদ আরিফ হোসেন।

আটকরা হলো- ঢাকার ধামরাই উপজেলার উত্তর হাতকোড়া এলাকার মৃত ইনতাজ আলীর ছেলে তোফাজ্জল হোসেন (৪৫), নান্দেশ্বরী এলাকার আব্দুল রহিমের ছেলে নূর মোহাম্মদ (৩২) ও চারিপাড়া এলাকার মৃত হাসান আলীর ছেলে শহিদুল্লাহ (৪৫)। তবে অপর একজনের পরিচয় জানা যায়নি।

প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, গার্মেন্টস কর্মী ওই নারী গত ১৫ মে তার এক বান্ধবীর সঙ্গে দেখা করতে মানিকগঞ্জ আসেন। ওই সময় মোফাজ্জলের সঙ্গে তার পরিচয় হয়। সেই সুবাদে সুকৌশলে তার মোবাইল নম্বর নিয়ে নেন মোফাজ্জল। পরিচয়ের সূত্র ধরে কথা হয় তাদের এবং তাকে দেখা করার অনুরোধ করেন মোফাজ্জল। পরে ওই নারী দেখা করতে আসেন ধামরাই উপজেলার গাঙ্গুটিয়ার হাতকোড়া বাজারে। দেখা করতে আসা ওই গার্মেন্টস কর্মীকে মোফাজ্জলসহ তার সহযোগীরা মুখ চেপে ধরে অপহরণ করে একটি ইট ভাটার পাশের এক চকে নিয়ে যান। ওই সময় ধর্ষণে বাঁধা দিলে তাকে মারধর করে মোবাইলে তার বিবস্ত্র ছবি ধারণ করেন। সেই সঙ্গে তাকে এই বলে হুমকি দেওয়া হয়, আমরা যখন ডাকবো তখনই তুই (ওই গার্মেন্টস কর্মী) চলে আসবি। না আসলে তোর এই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবো।

পরে সিপিসি-৩ র‍্যাব-৪ এর কাছে অভিযোগ করলে মূল পরিকল্পনাকারী তোফাজ্জলসহ বাকিদের আটক করা হয়। অভিযুক্তদের ধামরাই থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১০১৪ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।