ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভৈরবে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮৪৪ ঘণ্টা, জুন ১১, ২০২৩
ভৈরবে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষ, আহত ১৫

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরবে ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শনিবার (১০ জুন) বিকেলে উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী নয়াহাটি গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

আহতরা হলেন- নয়াহাটি গ্রামের মুসলিম, আমিন, মনিরুল, আলম, শামীম, মোজাম্মেল, আক্তার, বন্যা ও ফারহানসহ ১৫ জন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ভৈরব উপজেলার গজারিয়া ইউনিয়নের মানিকদী নয়াহাটি গ্রামের খামাইরা বংশের হুমায়ুন ও হাবিব গ্রুপের মধ্যে ফুটবল খেলা নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। শনিবার (১০ জুন) সকালে ঘটনাটি মীমাংসা জন্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বসেন এবং ১২ জুন সালিশের দিন ঠিক করা হয়। কিন্তু সেই সিদ্ধান্ত না মেনে বিকেলে উভয় পক্ষ দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এতে উভয় পক্ষের মুসলিম, আমিন, মনিরুল, আলম, শামীম, মোজাম্মেল, আক্তার, বন্যা ও ফারহানসহ ১৫ জন আহত হন।  

আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও বিভিন্ন প্রাইভেট ক্লিনিকে চিকিৎসা নেন। আহতদের মধ্যে আমিন, শামীম ও বন্যার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে ভৈরব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মাকছুদুল আলম বাংলানিউজকে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮৩৫ ঘণ্টা, জুন ১১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।