ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাড্ডায় ভবন থেকে ফেলে শ্রমিক লীগ নেতাকে হত্যা 

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
বাড্ডায় ভবন থেকে ফেলে শ্রমিক লীগ নেতাকে হত্যা  প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর বাড্ডা সাঁতারকুলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নির্মাণাধীন ভবন থেকে ধাক্কা দিয়ে ফেলে অপু ইসলাম (৩৫) নামে এক শ্রমিক লীগ নেতাকে হত্যার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৬ জনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ জুন)  ময়নাতদন্তের জন্য মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাড্ডা সাঁতারকুল উত্তর পাড়ার স্থায়ী বাসিন্দা অপু। ১ ছেলে ও ১ মেয়ের জনক অপু আগে অটোরিকশার ব্যবসা করতেন। তবে বর্তমানে তার সেই ব্যবসা ছিল না।

নিহত অপুর খালাতো ভাই দীপু হাসান জানান, বর্তমানে ৪১ নং ওয়ার্ড শ্রমিক লীগের আহ্বায়ক অপু ইসলাম। শুক্রবার (৯ জুন) রাত সাড়ে ৯টার দিকে সাঁতারকুল শান্তিপাড়া আশরাফ আলী রোডের মাস্টার কমপ্লেক্সের সামনে আইইউবি'র কিছু শিক্ষার্থীর সঙ্গে অপুর তর্ক হয়। পরে ওই শিক্ষার্থীরা তাকে ধরে নির্মাণাধীন ভবনটির ৬ষ্ঠ তলায় নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে। একপর্যায়ে সেখানে ধাক্কায় দিয়ে লিফ্টের ফাঁকা দিয়ে নিচে ফেলে দেয় তাকে।

তিনি আরও জানান, খবর পেয়ে স্বজনরা সেখান থেকে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক রাতেই তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কয়েকজন ছাত্র অপু নামে ওই ব্যক্তিকে নির্মাণাধীন ৭ম তলা ভবনের ৬ষ্ঠ তলা থেকে ফেলে দিয়ে হত্যা করে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। এ ঘটনায় ৬ জনকে আটক করা হয়েছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এজেডএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ