ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্যবসায়ীকে গলা কেটে মরদেহ চেয়ারে বসিয়ে রেখে গেল দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৬ ঘণ্টা, জুন ১০, ২০২৩
ব্যবসায়ীকে গলা কেটে মরদেহ চেয়ারে বসিয়ে রেখে গেল দুর্বৃত্তরা

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় দুলাল চন্দ্র দাস (৫০) নামে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা পর মরদেহ চেয়ারে বসিয়ে রেখে গেছে দুর্বৃত্তরা। তবে এ ঘটনায় এখন পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি।



শনিবার (১০ জুন) সকাল ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে ওই ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।  

এর আগে শুক্রবার (৯ জুন) দিনগত রাত ২টা থেকে ৩টার মধ্যে উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের পাঁচ নম্বর ওয়ার্ডের টঙ্গীরপাড় এলাকার চিত্ত বাবুর দীঘিতে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি রক্তমাখা বাঁশ উদ্ধার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয়রা জানায়,দুলাল স্থানীয় ছয়ানী বাজারে ভাইয়ের সঙ্গে ক্রোকারিজ ব্যবসা করতেন এবং টঙ্গীরপাড় কালী মন্দির সংলগ্ন চিত্ত বাবুর দীঘি লিজ নিয়ে মাছ চাষ করতেন। লিজ নেওয়া দীঘি তার বাড়ি সংলগ্ন হওয়ায় দুলাল প্রত্যেক দিন রাতে দীঘির পাড়ে বসে মাছ পাহারা দিতেন। প্রতিদিনের মতো দুলাল শুক্রবার রাতেও দীঘি মাছ পাহারা দিতে যায়। সেখানে দুর্বৃত্তরা মাথা থেকে মুখ ও গলায় ছুরিকাঘাত করে তাকে হত্যা করে। পরে মরদেহ চেয়ারে বসিয়ে রেখে চলে যায়। রাত সোয়া ৩টার দিকে একই বাড়ির এক ব্যক্তি মাছ ধরার জন্য জাল নিতে দুলালের কাছে দীঘির পাড়ে যায়। তখন তিনি দুলালের নাম ধরে ডাকাডাকি করেন, এতে তিনি কোনো সাড়া পায়নি। একপর্যায়ে তিনি দেখতে পায় দুলালের রক্তাক্ত মরদেহ চেয়ারে পড়ে আছে।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি বিষয়টি নিশ্চিত করে জানান, মাথা থেকে মুখ পর্যন্ত ও গলায় কুপিয়ে জখম করে হত্যা করা হয় দুলালকে। ধারণা করা হচ্ছে, শুক্রবার দিনগত রাত ২-৩টার মধ্যে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে দুর্বৃত্তরা। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

বাংলাদেশ সময়: ১৩৪৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।