ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আত্রাইয়ে ভটভটি উল্টে চালক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট     | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৪ ঘণ্টা, জুন ১০, ২০২৩
আত্রাইয়ে ভটভটি উল্টে চালক নিহত প্রতীকী ছবি

নওগাঁ: নওগাঁর আত্রাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে শ্যালো ইঞ্জিনচালিত মালবাহী একটি ভটভটি উল্টে মাহাবুবুর রহমান (১৮) নাতে এক চালক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

 

শনিবার (১০ জুন) সকাল ৯টার দিকে নওগাঁ-নাটোর সড়কে আত্রাই উপজেলার বিহারীপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মাহাবুবুর একই উপজেলার সোনাডাঙ্গা গ্রামের রুস্তম আলীর ছেলে।  

আহতরা হলেন- আত্রাইয়ের কাশিয়াবাড়ী গ্রামের সখিমুদ্দিনের ছেলে রহিদুল (৪৫), সদুপুর গ্রামের বাসিন্দা মোফাজ্জল (৫০) ও দিঘা গ্রামের এমদাদুল হকের ছেলে রাসেল (২০)।  

স্থানীয়রা জানান, ভটভটিটি মালামাল নিয়ে উপজেলার কাশিয়াবাড়ী হাটে যাচ্ছিল। পথে ঘটনাস্থলে চার মাথার মোড়ে দু’দিক থেকে আসা ভ্যানকে সাইড দিতে গিয়ে অতিরিক্ত বাঁক হওয়ায় ভটভটিটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই ভটভটি চালক মাহাবুবুর নিহত হন এবং আহত হন তিনজন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ বিষয়ে আত্রাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডাক্তার বুসরা জানান, মাহাবুবুরকে মৃত অবস্থায় পেয়েছি। আহত তিনজনের মধ্যে রাসেল ও মোফাজ্জল চিকিৎসাধীন রয়েছেন। রহিদুলের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad