ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৯ ঘণ্টা, জুন ১০, ২০২৩
ঘুরতে গিয়ে সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থীর মৃত্যু

ঢাকা: ঢাকা মাওয়া রোডে বাসের ধাক্কায় প্রাইভেটকারে থাকা ফাতেমাতুজ জোহরা রাত্রী (২৫) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শনিবার (১০ জুন) সকাল ৮টার দিকে এ ঘটনাটি ঘটে।

পরে মুমূর্ষু অবস্থায় ওই শিক্ষার্থীকে তার বন্ধুরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক সকাল সারে ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ওই শিক্ষার্থীকে হাসপাতালে নিয়ে যাওয়া বন্ধু ফারহা ইসলাম জানান, তারা সাভার ব্যাংক কলোনি এলাকায় থাকে। রাত্রী আজ মিরপুরের একটি কলেজে ভর্তি হওয়ার কথা ছিল। ভোরে রাত্রীসহ আরেক বন্ধু নুর হোসেন মিলে একটি প্রাইভেটকারে করে মাওয়া ঘুরতে যায়। সেখান থেকে ঢাকায় ফেরার পথে রোডে পাশে গাড়ি থামায়। এসময় পিছন দিক থেকে একটি বাস প্রাইভেটকারের পিছনে সজোরে ধাক্কা দেয়। এতে গাড়িতে থাকা রাত্রী দরজা খুলে বাইরে রাস্তায় পরে গুরুতর আহত হয়। আমরা দুজনও হালকা আহত হই। রাত্রীকে দ্রুত মুন্সিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কম্পেলেক্সে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে সে মারা যায়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। রাত্রীর বাবার নাম লতিফুর রহমান। তবে রাত্রীর পড়াশুনা ও বিস্তারিত ঠিকানা জানাতে পারে নাই তার বন্ধুরা।

বাংলাদেশ সময়: ১১৫৮ ঘণ্টা, জুন ১০, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।