ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শেখ হাসিনা ছাড়া এমন উন্নয়ন সম্ভব না: প্রাণিসম্পদ মন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, জুন ৯, ২০২৩
শেখ হাসিনা ছাড়া এমন উন্নয়ন সম্ভব না: প্রাণিসম্পদ মন্ত্রী

পিরোজপুর: শেখ হাসিনা এ দেশের উন্নয়ন কারিগর। তিনি এদেশের উন্নয়নের জন্য নিঃস্বার্থ কাজ করে যাচ্ছেন।

তার নেতৃত্বে দেশে যতো উন্নয়ন হয় তা অন্য কোনো সরকারের সময় হয় না। অন্য সরকারের সময়ে উন্নয়নের নামে লুটপাট হয়। তাই দেশের উন্নয়নের জন্য আবারও শেখ হাসিনার সরকার দরকার বলে মন্তব্য করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ.ম রেজাউল করিম।

শুক্রবার (৯ জুন) বিকেলে পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামাকাঠী ইউনিয়নে আয়োজিত উন্নয়ন সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।  

শ্রীরামাকাঠী ইউপি চেয়ারম্যান মো. আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য দেন- নাজিরপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শেখ মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা আ.লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, জেলা মৎস্যজীবী লীগের সভাপতি শিকদার চাঁন, জেলা ওলামা লীগের সভাপতি মো. ফারুক আব্দুল্লাহ।  

এর আগে, প্রাণিসম্পদ অধিদপ্তরের আওতাধীন প্রাণিসম্পদ ও ডেয়রি উন্নয়ন প্রকল্প (এলডিডিপি) কর্তৃক উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারি হাসপাতালের উদ্যোগে মডেল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিনামূল্যে স্কুল মিল্ক (দুধ) ফিডিং প্রোগ্রামের উদ্বোধন করেন মন্ত্রী শ.ম রেজাউল করিম।  

এ সময় তিনি বলেন, শেখ হাসিনা দেশের শিক্ষা ব্যবস্থাকে শুধু আধুনিক করেননি, এ আধুনিক শিক্ষাকে গ্রহণ করতে শিুশুদের মেধার বিকাশে আদর্শ খাদ্য হিসাবে শিশুদের মধ্যে বিনামূল্যে দুধ খাওয়ানো হয়।

এ ছাড়া ওই দিন মন্ত্রী জেলার সদর উপজেলার দক্ষিণ রানীপুর হেমায়েত মোল্লার বাড়ি হতে কলাকোপা বাজার পর্যন্ত রাস্তার কার্পেটিং, শারিকতলা ইউপি থেকে নলবুনিয়া হাট সড়কের চেইনেজ ২২০৮ মিটার খালের ওপর ১৮ মিটার গার্ডার ব্রিজ নির্মাণ, শারিকতলা ইউপি থেকে শংকরপাশা ইউপি ভায়া তুলাতলা ও উত্তর কালীকাঠী সরকারি প্রাথমিক বিদ্যালয় সড়কের কার্পেটিং, পাড়েরহাট জিসি থেকে হুলারহাট জিসি সড়কের কার্পেটেংসহ ১১টি উন্নয়ন কাজের উদ্বোধন করেন।

বাংলাদেশ সময়: ০৮৫৬ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।