ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

জামালপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত, আহত ৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুন ৯, ২০২৩
জামালপুরে ট্রাকের ধাক্কায় অটোরিকশার ৪ যাত্রী নিহত, আহত ৫

জামালপুর: জামালপুরে ট্রাকের ধাক্কায় ব্যাটারি চালিত একটি অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও ৫ জন।

শুক্রবার (৯ জুন) দুপুরে জামালপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের নান্দিনার অদূরে রানাগাছা মুদিপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার ইটাইল ইউনিয়নের কান্দারপাড়া গ্রামের ইউসুফ আলীর ছেলে মো. সোলায়মান (৫৫), সুদুর আলীর ছেলে আব্দুল মজিদ (৪৮), সোবহান আলীর ছেলে অটোরিকশা চালক জয়নাল (৪২) এবং সাহেদ আলী (৫৫)।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, শুক্রবার (৯ জুন) দুপুরে একটি ট্রাক জামালপুর শহর থেকে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। জামালপুর-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের রানাগাছা এলাকায় আসলে ট্রাকটি বিপরীত দিকে থেকে আসা ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার চালকসহ যাত্রীরা গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মো. সোলায়মান এবং আব্দুল মজিদকে মৃত ঘোষণা করেন।  

এছাড়া বাকি আহতদের মধ্যে চালকসহ ৪ জনের অবস্থার অবনতি হলে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয় এবং সেখানে চিকিৎসাধীন অটোরিকশার চালক জয়নালসহ দুজনের মৃত্যু হয়। হতাহতরা ইটাইল থেকে অটোরিকশায় পার্শ্ববর্তী শেরপুরে যাচ্ছিলেন বলে জানা গেছে।

বিষয়টি নিশ্চিত করে জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহনেওয়াজ জানান, ঘটনার পরপরই ট্রাকটি জব্দ করা হয়েছে। কিন্তু চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, জুন ৯, ২০২৩
আরএইচ/এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।