ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কোটি টাকার সীমানা পিলারসহ একজন আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, জুন ৯, ২০২৩
কোটি টাকার সীমানা পিলারসহ একজন আটক

বাগেরহাট: বাগেরহাটের মোরেলগঞ্জে কথিত কোটি টাকা মূল্যের দুটি সীমানা পিলারসহ সেলিম শিকদার ওরফে জিহির (৫২) নামে একজনকে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুন) দিনগত রাতে মোরেলগঞ্জ উপজেলার বনগ্রাম ইউনিয়নের বিষখালী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় সেলিম শিকদারের বাগান বাড়ি থেকে ২০ কেজি ওজনের খোদাই করা ইস্ট ইন্ডিয়া কোম্পানি-১৮১৮ লেখা দুটি সীমানা পিলার জব্দ করে পুলিশ।

আটক সেলিম শিকদার ওরফে জিহির বাগেরহাটের কচুয়া উপজেলার গোপালপুর গ্রামের হানিফ শিকদারের ছেলে।

পুলিশের জিজ্ঞাসাবাদে আটক সেলিম বলেন, পিলার দুটি সিমেন্ট ও বালু দিয়ে হাতে বানানো। আসলে কোটি কোটি টাকা দামের পিলার বলতে কিছু নেই। এই পিলার দুটি বানাতে ১০ দিন সময় ও ৬ হাজার টাকা খরচ হয়েছে। কোনো পার্টি ম্যানেজ করতে পারলে ১০ লাখ টাকায় বিক্রি করে দিতাম। সেভাবে কথা চলছিল। মোরেলগঞ্জ ও কচুয়া উপজেলার ৫ জন মিলে এ ব্যবসা করছেন তারা।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে দুটি পিলার সাদৃশ্য বস্তুসহ সেলিম শিকদারকে আটক করা হয়েছে। এ ঘটনায় সেলিমসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে। আটক সেলিমকে আদালতে সোপর্দ করা হয়েছে। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

তিনি আরও বলেন, তার বিরুদ্ধে ঢাকার বনানী, বাগেরহাটের কচুয়া ও মোরেলগঞ্জ থানায় প্রতারণা ও চুরিসহ বিভন্ন অভিযোগে ৫টি মামলা রয়েছে বলে জানিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, জুন ০৯, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।