ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গৃহবধূর হাত-পা বেঁধে আগুন দিয়ে দরজা আটকে পালালো দুর্বৃত্তরা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুন ৮, ২০২৩
গৃহবধূর হাত-পা বেঁধে আগুন দিয়ে দরজা আটকে পালালো দুর্বৃত্তরা

পটুয়াখালী: পটুয়াখালীর দুমকিতে প্রকাশ্য দিবালোকে সুমি আক্তার (২০) নামে এক গৃহবধূর হাত-পা বেঁধে শরীরে আগুন দিয়ে বাসার দরজা বন্ধ করে পালিয়েছে মুখোশধারী দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার (৮ জুন) বিকেলে উপজেলার নতুনবাজার সংলগ্ন শাহজাহান মুন্সির (দারোগা) ভাড়াটে বাসায় এ ঘটনা ঘটে।

এসময় ভুক্তভোগীর ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে তাকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়।

প্রতিবেশীরা জানায়, দুমকি সাতানী গ্রামের বাসিন্দা প্রিন্স ও সুমি আক্তার দম্পতি গত ২ জুন শাহজাহান দারোগার ভাড়াটে বাসায় ওঠেন। বুধবার (৭ জুন) দুপুরের খাবার খেয়ে সবাই যে যার বাসায় বিশ্রাম করছিল। হঠাৎ প্রতিবেশী নতুন ভাড়াটে বাসায় আর্তচিৎকার শুনে ছুটে গিয়ে বাইরে থেকে দরজায় ছিটকানি দেওয়া দেখতে পান। ভেতরে ঢুকে অগ্নিদগ্ধ গৃহবধূ সুমি আক্তারকে হাত পা-বাঁধা ও গড়াগড়িরত অবস্থায় উদ্ধার করে দ্রুত বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়।

এসময় অগ্নিদগ্ধ গৃহবধূ সুমি আক্তারকে ‘হায় স্বামী, হায় স্বামী!’ বলে মুর্ছা যেতে দেখেন প্রতিবেশীরা। ঘটনার সময় ভিকটিমের স্বামী প্রিন্স বাসায় ছিলেন না বলেও জানা যায়।  

অগ্নিদগ্ধ গৃহবধূ জানান, মুখোশধারী দুই দুর্বৃত্ত হঠাৎ বাসায় ঢুকে তার হাত-পা বেঁধে গায়ে আগুন ধরিয়ে বাইরে থেকে ছিটকানি লাগিয়ে পালিয়ে গেছে। এতে গৃহবধূর হাত, বুক, পেটসহ শরীরের অনেকাংশ ঝলসে গেছে। দুর্বৃত্তদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

খবর পেয়ে দুমকি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত মাহবুবুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি বলেন, এ ঘটনায় লিখিত অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৪৩ ঘণ্টা, জুন ৮, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।