ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নারায়ণগঞ্জ বিদ্যুৎ অফিসকে ‘প্রস্তুতির’ হুঁশিয়ারি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৬ ঘণ্টা, জুন ৮, ২০২৩
নারায়ণগঞ্জ বিদ্যুৎ অফিসকে ‘প্রস্তুতির’ হুঁশিয়ারি

নারায়ণগঞ্জ: বিদ্যুতের সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ নিতে স্থানীয় বিদ্যুৎ অফিসের প্রতি আহ্বান জানিয়েছেন জেলা বিএনপির সদস্য সচিব গোলাম ফারুক খোকন। সমস্যা সমাধানে দ্রুত পদক্ষেপ না নিলে জনগণকে সঙ্গে নিয়ে পরবর্তী কর্মসূচি নেওয়া হবে বলেও হুঁশিয়ারি দিয়েছেন তিনি।

বিদ্যুৎ অফিসের কর্মকর্তা-কর্মচারীদেরও ‘প্রস্তুত’ থাকতে বলেছেন।

বৃহস্পতিবার (৮ জুন) দুপুরে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে বিদ্যুৎ অফিসের সামনে অবস্থান কর্মসূচি পালন শেষে স্মারকলিপি দেন খোকন। এ সময় এসব হুঁশিয়ারি উচ্চারণ করেন তিনি।

জেলা বিএনপির প্রতিনিধি দলের কাছ থেকে স্মারকলিপি গ্রহণ করেন সিদ্ধিরগঞ্জ ডিপিডিসি এনওসিএস’র নির্বাহী প্রকৌশলী অমিত অধিকারী।

খোকন বলেন, দেশের যে পরিস্থিতি- বর্তমানে গোসল করার পানি নেই। মিল কারখানা বন্ধ হয়ে যাচ্ছে। বাচ্চাদের পরীক্ষা, পড়তে পারছে না বিদ্যুতের জন্য। আমরা জনগণ আমরা তো বিদ্যুতের বিল বাকি রাখি না। তাই অতিদ্রুত এ সমস্যা যেন সমাধান হয়। আর তা না হলে সারা বাংলাদেশে বিএনপি বিদ্যুৎ অফিসে পরবর্তী যে কর্মসূচি দেবে, জনগণের যে কর্মসূচি আসবে সেটার জন্য আপনারা প্রস্তুত হয়ে যান।

ডিপিডিসি এনওসিএস’র নির্বাহী প্রকৌশলী অমিত অধিকারী বলেন, আমাদের কেন্দ্রীয়ভাবে এ ব্যাপারে বলা হয়েছে, হচ্ছে। লোকাল অফিস থেকে এ ব্যাপারে আমাদের কিছু বলার নেই।

এর আগে সিদ্ধিরগঞ্জ ডিপিডিসি বিদ্যুৎ কার্যালয়ের সামনে অবস্থান কর্মসূচিতে অংশ নেন বিএনপির নেতাকর্মীরা। এতে গোলাম ফারুক খোকনের নেতৃত্বে অনুষ্ঠানে অংশ নিয়ে নেতাকর্মীরা বক্তব্যে বিদ্যুতের লোডশেডিং, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতিসহ নানা বিষয় তুলে ধরে সরকারের সমালোচনা করেছেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলার বিভিন্ন ইউনিটের বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জুন ৭, ২০২৩
এমআরপি/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।