ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মোবাইল চোরাকারবারি চক্রের মূলহোতাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৪২ ঘণ্টা, জুন ৮, ২০২৩
মোবাইল চোরাকারবারি চক্রের মূলহোতাসহ আটক ৩

ঢাকা: সংঘবদ্ধ মোবাইল চোরাকারবারি চক্রের মূলহোতা মো. আকাশ (২৭) সহ তিনজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৩)।  

বুধবার (৭ জুন) দিনগত রাত সাড়ে ৮টার দিকে রাজধানীর শাহবাগ থানার গোলাপ শাহ’র মাজার এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক বাকি দুজন হলেন- মো. রাজিব হোসেন (২৩) ও মো. সাগর (৩৩)। এ সময় তাদের কাছ থেকে ২৪টি বিভিন্ন ব্র্যান্ড ও মডেলের মোবাইল ফোন জব্দ করা হয়।

র‌্যাব-৩ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে রাতে গোলাপ শাহ’র মাজার সংলগ্ন এলাকায় অভিযান চালায় র‌্যাব। এ সময় ওই তিনজনকে আটক করা হয়।

জিজ্ঞাসাবাদের ভিত্তিতে আরিফ মহিউদ্দিন আহমেদ জানান, আটকরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাদের কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন। দীর্ঘদিন ধরে তারা রাজধানীর বিভিন্ন এলাকা থেকে চোরাই ও ছিনতাইকৃত মোবাইল ফোন নিজ হেফাজতে রেখে পরে বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিলেন। এছাড়া এ চক্রটির রাজধানীর একাধিক পয়েন্টে বেশ কয়েকটি সিন্ডিকেট সক্রিয় রয়েছে। ওইসব সিন্ডিকেটের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। আটকদের নামে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১০৪০ ঘণ্টা, জুন ০৮, ২০২৩
এমএমআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।