ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টঙ্গীতে রিফাত হত্যার বিচার চেয়ে মহাসড়ক অবরোধ

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০২ ঘণ্টা, জুন ৭, ২০২৩
টঙ্গীতে রিফাত হত্যার বিচার চেয়ে মহাসড়ক অবরোধ

গাজীপুর: রিফাত হত্যার বিচারের দাবিতে গাজীপুরের টঙ্গীর এরশাদনগর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ জানিয়েছেন এলাকাবাসী ও নিহতের স্বজনরা। বুধবার (৭ জুন) বিকেলে এই বিক্ষোভ হয়।

রিফাত (২০) টঙ্গীর এরশাদনগর এলাকার মো. ফারুকের ছেলে। তিনি পেশায় রাইড শেয়ারিং সার্ভিসের চালক ছিলেন। নিহতের স্বজন ও এলাকাবাসী জানান, গত সোমবার বিকেলে মোটরসাইকেল ভাড়া নেওয়ার কথা বলে কাজল (৩২) ও সোহাগ (৩৫) নামে দুই যুবক বাসা থেকে রিফাতকে ডেকে নিয়ে যায়।  

রিফাত বাড়ি না ফিরলে রাত দেড়টার দিকে জিপিএসের মাধ্যমে মোটরসাইকেলের অবস্থান শনাক্ত করা হয়। মোটরসাইকেলটি পলাপশোনা এলাকায় তুরাগ নদের পাশে ছিল। পরে গাছা থানা পুলিশ, ফায়ার সার্ভিস ও টঙ্গীর নৌ পুলিশের সহায়তায় মঙ্গলবার বিকেলে আশুলিয়া থানার রোদ্রপুর এলাকায় তুরাগ নদ থেকে রিফাতের মরদেহ উদ্ধার করা হয়।  

এ ঘটনায় এলাকাবাসী ও নিহতের স্বজনরা রিফাত হত্যার বিচার চেয়ে টঙ্গীর এরশাদনগর এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ করেন। পরে পুলিশ গিয়ে বিক্ষোভকারীদের বুঝিয়ে পরিস্থিতি শান্ত করে। এতে কিছু সময়ের জন্য ঢাকা ময়মনসিংহ মহাসড়কের এক লেনে যান চলাচল বন্ধ হয়ে যায়।  

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, নিহতের স্বজনরা রিফাত হত্যার বিচার দাবিতে মহাসড়ক অবরোধ করেন। পরে তাদের বুঝিয়ে মহাসড়ক থেকে সরিয়ে দেওয়া হয়েছে। আসামিদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম কাজ করছে।  

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, জুন ৭, ২০২৩ 
আরএস/আরএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।