ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শার্শা সীমান্তে ১২টি স্বর্ণের বারসহ আটক ২

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫১ ঘণ্টা, জুন ৭, ২০২৩
শার্শা সীমান্তে ১২টি স্বর্ণের বারসহ আটক ২

বেনাপোল (শার্শা, যশোর): শার্শা সীমান্ত দিয়ে ভারতে পাচারের সময় ১ কেজি ৪০০ গ্রাম ওজনের ১২টি স্বর্ণের বারসহ ২ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বুধবার (৭ জুন) বিকেল শার্শা উপজেলার রুদ্রপুর সীমান্ত এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- বেনাপোল পোর্ট থানাধীন পুটখালি গ্রামের মিন্টু হালদারের ছেলে দব হালদার ও তার সহযোগী একই এলাকার শফিকুল ইসলামের ছেলে সাইদুল ইসলাম (২৪)।

খুলনা ২১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল তানভীর রহমান বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি রুদ্রপুর সীমান্ত এলাকা দিয়ে বিপুল পরিমাণ স্বর্ণের একটি চালান ভারতে পাচার করা হবে। এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় সন্দেহভাজন দুই ব্যক্তিকে ভারত সীমান্তের দিকে যেতে দেখে গতিরোধ করা হয়। পরে তাদের দেহ তল্লাশি করে ১ কেজি ৪০০ গ্রাম ওজনের ১২ পিস স্বর্ণের বারসহ আটক করা হয়। যার আনুমানিক বাজার মূল্য ১ কোটি ২০ লাখ টাকা।

আটক আসামিদের বিরুদ্ধে স্বর্ণ চোরাচালান আইনে মামলা দিয়ে শার্শা থানায় সোপর্দ করা হবে বলেও এই বিজিবি কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯৫০ ঘণ্টা, জুন ৭, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।