ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে পৃথক স্থানে নারী ও কিশোর খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুন ৭, ২০২৩
রাজবাড়ীতে পৃথক স্থানে নারী ও কিশোর খুন

রাজবাড়ী: রাজবাড়ীর পাংশা ও কালুখালীতে এক নারী ও কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ দুইটি ঘটনাই হত্যাকাণ্ড বলে ধারণা করছে পুলিশ।

বুধবার (০৭ জুন) সকালে জেলার পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের দুর্গাপুর এলাকা থেকে হাসিব (১২) নামে এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পাংশা থানা পুলিশ।

নিহত হাসিব উপজেলার মাছপাড়া ইউনিয়নের খালকুলা গ্রামের হামিদুল শেখের ছেলে। সে পেশায় একজন ভ্যানচালক ছিলেন।

অন্যদিকে কালুখালী উপজেলার মাছবাড়ি ইউনিয়নের রাশিদার বাবার বাড়ি থেকে থেকে রাশিদা বেগম (২৫) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, গত সোমবার (০৫ জুন) সকালে হাসিব ভ্যান নিয়ে বাড়ি থেকে বের হয়। এরপর সন্ধ্যায় সে আর বাড়িতে ফিরে আসে না। পরে তার বাবা পাংশা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পুলিশ সেই ডায়রির তদন্তে বুধবার সকাল ৭টার দিকে হাসিবের মরদেহ উদ্ধার করে। ভ্যান ছিনতাইয়ের জন্য কিশোর হাসিবকে হত্যা করা হয়েছে বলে ধারণা করছে পুলিশ।

এদিকে জমির একটি দলিল সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে রশিদার বাবার বাড়িতে গিয়ে ইট দিয়ে তাকে আঘাত করেন স্বামী আব্দুল। ইটের আঘাতেই রাশিদার মৃত্যু হয় বলে জানায় পুলিশ। তবে এ ঘটনায় রাশিদার স্বামী পলাতক রয়েছেন।

রাজবাড়ীর পুলিশ সুপার (এসপি) এম এম শাকিলুজ্জামান বাংলানিউজকে জানান, দুইটি মরদেহ উদ্ধার করা হয়েছে। তাদের মরদেহ মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। দুইটি ঘটনা নিয়ে পুলিশ কাজ করছে। প্রাথমিকভাবে অনেক কিছুই জানা গিয়েছে। সেগুলো পরে জানানো হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।