ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

তেজগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, জুন ৭, ২০২৩
তেজগাঁওয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু

ঢাকা: রাজধানীর তেজগাঁও রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে দুলাল হোসেন (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।  

বুধবার (৭ জুন) সকাল পৌনে ১১টার দিকে এ ঘটনাটি ঘটে।

 

দুলাল হোসেন ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার ছোনাউটা গ্রামের আব্দুল মজিদের ছেলে। বর্তমানে হাতিরপুল ফ্রি-স্কুল ষ্ট্রিট এলাকায় একটি মেসে থাকতো। পেশায় তিনি গাড়িচালক।

মুমুর্ষ অবস্থায় ফায়ার সার্ভিস ও সহকর্মীরা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বেলা ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

তেজগাঁও ফায়ার সার্ভিসের লিডার আবুল হোসেন জানান, সকালে খবর পাই তেজগাঁ রেলক্রসিংয়ে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি মুমূর্ষু অবস্থায় পড়ে আছে। পরে সেখানে গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

দুলালের ভাই আফজাল হোসেন জানান, তার ভাই নর্থ ওয়েষ্ট পাওয়ার জেনারেশন নামে বিদ্যুৎ কোস্পানির গাড়ি চালক ছিলেন। গাড়ি নষ্ট হওয়ায় তেজগাঁও র‍্যাংকসে গাড়ি মেরামত করতে দেয়। আজকে কারওয়ানবাজার অফিস থেকে গাড়ি আনতে যাচ্ছিলেন। তেজগাঁও রেলক্রসিংয়ে রেল লাইন পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়েন।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরেদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩১০ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এজেডএস/এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।