ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে বাবা ছেলে নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৪৩ ঘণ্টা, জুন ৭, ২০২৩
সিএনজি-ট্রাক্টর মুখোমুখি সংঘর্ষে বাবা ছেলে নিহত

পাবনা (ঈশ্বরদী): পাবনার ঈশ্বরদী উপজেলায় সিএনজি-ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে মাহবুব আলম (৪০) নামে এক ব্যক্তি ও তার দেড় বছর বয়সী ছেলে সন্তান আব্দুর রহমান নিহত হয়েছেন। এ ঘটনার সিএনজির চালকসহ আরও অন্তত তিনজন গুরুত্বর আহত হয়েছেন।

মঙ্গলবার (০৬ জুন) দিনগত রাত সাড়ে ১১টার দিকে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের তেতুলতলা ঈশ্বরদী-পাবনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহবুব আলম রাজশাহীর বাঘা উপজেলার চাঁদপুর গ্রামের রফিকুল আলমের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশীষ কুমার স্যানাল বাংলানিউজকে জানান, মঙ্গলবার রাতে পারিবারিক একটি জানাজা অনুষ্ঠান শেষ করে পাবনা স্কয়ারে কর্মরত রফিকুল তার স্ত্রী ও দুই সন্তান নিয়ে পাবনার দিকে যাচ্ছিলেন। পথে ঈশ্বরদী উপজেলার দাশুড়িয়া তেতুলতলা তিনরাস্তার মোড় নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি টাক্টরের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাবা ও ছেলের মৃত্যু হয়।

পরে খবর পেয়ে পাকশী হাইওয়ে পুলিশ সেখানে গিয়ে নিহত দুইজনের মরদেহ উদ্ধার করে। এছাড়া আহত তিনজনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়।

ওসি আরও জানান, দুর্ঘটনা ঘটানো টাক্টরটি জব্দ করা হয়েছে। তবে তার চালক পালিয়ে গেছেন। এ ব্যাপারে পাকশী হাইওয়ে থানায় সড়ক দুর্ঘটনা আইনে একটি মামলা নথিভুক্ত হয়েছে। এছাড়া স্বজনদের কোনো অভিযোগ না থাকায় বুধবার (০৭ জুন) সকালে ময়নাতদন্ত ছাড়াই নিহত ওই দুইজনের মরদেহ হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১১৪১ ঘণ্টা, জুন ০৭, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।