ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগ নেতার বাড়িতে অবস্থান নেওয়া সেই নারী গ্রেপ্তার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৫ ঘণ্টা, জুন ৬, ২০২৩
ছাত্রলীগ নেতার বাড়িতে অবস্থান নেওয়া সেই নারী গ্রেপ্তার

নীলফামারী: নীলফামারীর ডোমারে পৌর ছাত্রলীগের সভাপতি অভিজিৎ সর্বজ্ঞ পাপনের বাড়িতে স্ত্রীর স্বীকৃতির দাবিতে অবস্থান নেওয়া সেই নারীকে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার (০৫ জুন) তাকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় পুলিশ।

আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে শহরের সাহাপাড়ায় ছাত্রলীগ নেতার বাড়িতে অবৈধভাবে প্রবেশ, অবস্থান ও ভয়ভীতি প্রদর্শনের অভিযোগে আদালতে মামলা করেন অভিজিৎ সর্বজ্ঞ পাপনের মা উমা সর্বজ্ঞ (৫৮)। পরে বিচারক অভিযোগটি থানায় গ্রহণ করার নির্দেশ দেন। এরপর আদালতের নির্দেশে ওই নারীকে গ্রেপ্তার করে পুলিশ।

গত বৃহস্পতিবার (০১ জুন) ডোমার পৌর ছাত্রলীগের সভাপতির বাড়িতে স্ত্রী স্বীকৃতির দাবিতে অবস্থান নেন ওই নারী। পরদিন তিনি সদর থানায় তার বিরুদ্ধে শারীরিক নির্যাতন, ভয়ভীতি ও হত্যাচেষ্টার অভিযোগ এনে একটি মামলা দায়ের করেন। পরে অভিজিৎকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ওই নারীর অভিযোগ থেকে জানা যায়, ২০১৩ সালে অভিজিৎ সর্বজ্ঞ পাপনের সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর ২০১৪ সালে পঞ্চগড় জেলার বোদা উপজেলার বদেশ্বরী মন্দিরে হিন্দুধর্মীয় রীতিনীতি অনুযায়ী বিয়ে করেন তারা। বিয়ের পর থেকে ডোমার, নীলফামারীসহ বিভিন্ন জায়গায় তাকে (ওই নারী) ভাড়া বাড়িতে রাখা হয়। এরই মধ্যে গত ১৩ মে দিনগত রাতে হঠাৎ নীলফামারী শহরের মাস্টারপাড়ার ভাড়া বাসায় পাপন কিছু লোকজন নিয়ে গিয়ে তাকে শারীরিক নির্যাতন ও গলাটিপে হত্যার চেষ্টা করেন।

ডোমার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বাংলানিউজকে বলেন, আদালতের নির্দেশে পাপনের মায়ের অভিযোগ গ্রহণ করে ওই নারীকে গ্রেপ্তার করা হয়েছে। পরে আদালতের মাধ্যমে তাকে করাগারে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, জুন ০৬, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad