ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন স্থগিত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১২ ঘণ্টা, জুন ৫, ২০২৩
ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান নির্বাচন স্থগিত

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অস্থায়ী চেয়ারম্যান প্যানেল নির্বাচনের ঘোষিত তফসিল স্থগিত করা হয়েছে।  

সোমবার (০৫ জুন) মনোনয়ন জমা দেওয়ার শেষ তারিখে নির্বাচনের তফসিল স্থগিত করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা ও অস্থায়ী চেয়ারম্যান প্যানেল নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আমিনুল ইসলাম।  

তিনি বলেন, স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ড. মলয় চৌধুরীর পরামর্শে এ তফসিল স্থগিত করা হয়েছে। ৩১ মে ঘোষিত তফসিল অনুযায়ী আগামী ১৪ জুন জেলা পরিষদের সম্মেলন কক্ষে চেয়ারম্যান প্যানেলের নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তফসিলে ০৪ জুন মনোনয়ন বিক্রির শেষ তারিখ এবং ০৫ জুন বিকেল ৪টা পর্যন্ত মনোনয়ন জমা দেওয়ার সময় নির্ধারিত ছিল।  

তিনি আরও বলেন, শেষ দিনে চেয়ারম্যান প্যানেল পদের জন্য জেলা পরিষদ সদস্য বাবুল মিয়া, আবুল কালাম আজাদ ও বিউটি কানিজ মনোনয়ন জমা দেন। তবে মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী অনিবার্য কারণবশত ঘোষিত তফসিল স্থগিত করা হয়েছে। বিষয়টি জেলা পরিষদ সদস্যদের জানিয়ে দেওয়া হয়েছে। পরবর্তীতে মন্ত্রণালয়ের নির্দেশনা অনুযায়ী শীঘ্রই নতুন নির্বাচনের তফসিল ঘোষণা করা হবে। সে আলোকে পরবর্তী কার্যক্রম গ্রহণ করব।

এদিকে মনোনয়নপত্র জমা দেওয়া শেষে জেলা পরিষদ সদস্য ও চেয়ারম্যান প্যানেল প্রার্থী বাবুল মিয়া জানান, আমরা মনোনয়নপত্র জমা দিতে এসে জানতে পেরেছি মন্ত্রণালয় থেকে সাময়িক সময়ের জন্য নির্বাচনের তফসিল স্থগিত করা হয়েছে। তবে আমরা মনোনয়নপত্র জমা দিয়েছি।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, জুন ০৫, ২০২৩ 
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad