ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু, এলাকাবাসীর মানববন্ধন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫০ ঘণ্টা, জুন ৪, ২০২৩
নাটোরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু, এলাকাবাসীর মানববন্ধন

নাটোর: নাটোরের বাগাতিপাড়ায় পুকুরপাড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রাব্বি হাসান মিরাজ (২২) নামে এক যুবকের মৃত্যুর ঘটনা ঘটেছে। এ পনায় পুকুর মালিক জাহাঙ্গীর হোসেনকে আটক করেছে পুলিশ।

 

মিরাজ একই এলাকার রফিক মৃধার ছেলে।

রোববার (৪ জুন) বেলা ১১টার সময় মালঞ্চী রেলস্টেশন সংলগ্ন পশুরহাট এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল করেন এলাকাবাসী।

এ মানববন্ধনে জাহাঙ্গীরের ফাঁসির দাবি করেন নিহতের বাবা রফিক ইসলামসহ স্থানীয়রা।  

পরে একই দাবিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর স্মারকলিপি প্রদান করেন তারা। এরআগে শনিবার (৩ জুন) দিনগত রাতে নিজ বাড়ি থেকে পুকুর মালিক জাহাঙ্গীরকে আটক করেছে পুলিশ।

অভিযুক্ত জাহাঙ্গীর হোসেন উপজেলার স্যানালপাড়া এলাকার আজিজুল সরদারের ছেলে। তার বিরুদ্ধে পুকুরপাড়ে অবৈধভাবে বৈদ্যুতিক সংযোগ নিয়ে ফাঁদ তৈরির অভিযোগ উঠেছে।

বাগাতিপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল আজম খান এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে জানান, শনিবার দুপুর আড়াইটার দিকে উপজেলার স্যানালপাড়া এলাকার প্রতিবেশি জাহাঙ্গীর হোসেনের পুকুরপাড়ে ছাগলের জন্য ঘাস কাটতে যান মিরাজ।

এসময় পুকুর পাড়ে পেতে রাখা বৈদ্যুতিক ফাঁদের তারের সঙ্গে অসাবধানতা বশতঃ স্পর্শ লেগে বিদ্যুতায়িত হয়ে ঘটনাস্থলে মারা যান তিনি। পরে স্থানীয় লোকজন টের পেয়েেআহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এনিয়ে এলাকায় উত্তেজনাও বিরাজ করে।  

খবর পেয়ে তাৎক্ষণিকভাবে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি শান্ত করা হয়। পাশাপাশি মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।

ওসি আরও বলেন, এই মৃত্যুর ঘটনায় পুকুর মালিক জাহাঙ্গীর হোসেনসহ অপর একজনকে দায়ী করে নিহত মিরাজের বাবা রফিক মৃধা গত রাতে বাগাতিপাড়া থানায় একটি মামলা করেন। ওই মামলার প্রেক্ষিতে রাতেই অভিযান চালিয়ে জাহাঙ্গীরকে আটক করে আজ দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়:১৮৪৮ঘণ্টা, জুন ০৪, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।