ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যশোরে মাদকবিরোধী অভিযানে ৪ মাদক ব্যবসায়ীসহ আটক ২২

জামাল হোসেন, বেনাপোল প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১০

বেনাপোল: যশোরের বেনাপোল ও শার্শা উপজেলার বিভিন্ন এলাকায় পরিচালিত মাদকবিরোধী অভিযানের দ্বিতীয় দিন বুধবার মাদক ব্যবসায়ীসহ ২২ জনকে আটক করেছে পুলিশ। এ সময় আটককৃতদের কাছ থেকে গাঁজা ও ফেনসিডিল উদ্ধার করা হয়।



বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিকী জানান, বেনাপোলের সীমান্তবর্তী বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে গাঁজা ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ এজাহারভুক্ত ৭ আসামিকে আটক করা হয়েছে।

অন্যদিকে, শার্শ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম খান বাংলানিউজকে জানান, শার্শার বিভিন্ন এলাকা থেকে ২ মাদক ব্যবসায়ী ও ৯৫ বোতল ফেনসিডিলসহ ১১ জন এজাহারভুক্ত আসামিকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলো আলতাফ হোসেন, মনিরুল ইসলাম, লিটন, সোবহান মিয়া, বাবু, মোহাম্মদ আলী, আ. রাজ্জাক, আ. হাকিম, মিলন মিয়া, কামাল হোসেন, লিপন, আনিছুর রহমান, ফারুক, হাফিজুর রহমান, এনায়েত আলী, আজিজুর সর্দার, হাবিবুর রহমান, আলী রসুল, কওসার আলী, কুতুব এবং ওয়াজেদ আলী।

বাংলাদেশ সময়: ১৬৩৭ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad