ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৩ ঘণ্টা, জুন ২, ২০২৩
নানাবাড়িতে বেড়াতে গিয়ে পুকুরে ডুবে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু

রাজবাড়ী: রাজবাড়ীতে নানার সঙ্গে পুকুরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে মাহাদী হাসান (১৮) নামে এক এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে।

শুক্রবার (০২ জুন) সকাল সাড়ে ১১টার দিকে সদর উপজেলার খানখানাপুর রাস্তা ডাঙ্গা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহাদী হাসান রাজশাহী জেলার মো. জনির ছেলে। মাহাদী এসএসসি পরীক্ষা শেষ করে রাজবাড়ীতে তার নানাবাড়ি বেড়াতে গিয়েছিল।

স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে গ্রামের পাশেই একটি পুকুরে নানা আরশাদ আলীর (৭৫) সঙ্গে গোসল করতে যান মাহাদী। এক পর্যায়ে হঠাৎ মাহাদী তার নানার হাত থেকে ছুটে মাঝ পুকুরে চলে যান। তখন তার নানা তাকে টেনে ধরার চেষ্টা করেও ব্যর্থ হন। পরে আশেপাশের লোকজনকে খবর দিলে তারও খোঁজাখুঁজি করে মাহাদীকে না পেলে জরুরি সেবা ৯৯৯ এ কল করে রাজবাড়ী ফায়ার সার্ভিসে খবর দেওয়া হয়। এরপর ফায়ার সার্ভিসের সদস্যরাও মাহাদীকে খুঁজে না পেলে তারা আবার মানিকগঞ্জের ডুবুরি টিমকে খবর দেন। অবশেষে ডুবুরি দল গিয়ে প্রায় ৩ ঘণ্টা পর মাহাদীর মরদেহ উদ্ধার করে।

রাজবাড়ী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ আব্দুর রহমান বাংলানিউজকে বলেন, ৯৯৯ এর মাধ্যমে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। কিন্তু আমাদের ডুবুরি না থাকার কারণে মানিকগঞ্জ থেকে ডুবুরি ডেকে উদ্ধার কার্যক্রম চালানো হয়। প্রায় তিন ঘণ্টার প্রচেষ্টায় আমরা মাহাদীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হই।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।