ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

স্যান্ডেলে ইয়াবা পাচারকালে ধরা 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, জুন ২, ২০২৩
স্যান্ডেলে ইয়াবা পাচারকালে ধরা 

ফেনী: ফেনীতে দুই পায়ে পরিহিত স্যান্ডেলে বিশেষ কায়দায় পলিথিনের মধ্যে টিস্যু পেপার মুড়িয়ে ইয়াবা পাচারের দায়ে এক যুবক আটক হয়েছেন। শুক্রবার (২ জুন) ভোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ফেনী জেলা কার্যালয়ের কর্মকর্তারা তাকে আটক করেন।

ফেনীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অধিদপ্তরের পরিদর্শক মো. মোজাম্মেল হকের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর লালপোলে কবির ভলকানাইজিং দোকানের সামনের সড়কে অভিযান চালানো হয়।  

এই অভিযানে নুরুল মোস্তফা (১৯) নামে ওই যুবককে আটক করা হয়। তিনি কক্সবাজারের টেকনাফ থানার হ্নীলা ইউনিইয়নের মৌলভী বাজার দক্ষিণ পাড়ার হোসন আলীর বাড়ির নূর মোহাম্মদের ছেলে।

তল্লাশি চালিয়ে তার ডান পায়ের স্যান্ডেলের ভেতর থেকে ৬৭৫ পিস ও বাম পায়ের স্যান্ডেলের ভেতর থেকে ৬৭০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে স্যান্ডেল জব্দ করা হয়।

এই ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক মো. আবু তাহের বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন।

ফেনীর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিচালক মিজানুর রহমান শরীফ জানান, এ ঘটনায় ফেনী মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ১৭২২ ঘণ্টা, জুন ২, ২০২৩
এসএইচডি/আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।