ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

ফরিদপুরে ইয়াবা-ফেনসিডিলসহ যুবক আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৬ ঘণ্টা, জুন ২, ২০২৩
ফরিদপুরে ইয়াবা-ফেনসিডিলসহ যুবক আটক

ফরিদপুর: ফরিদপুরে ৯৯৫টি ইয়াবা ট্যাবলেট ও ১২ বোতল ফেনসিডিলসহ আরিফ মীর ওরফে ছোট বাবু (৩০) নামে এক যুবককে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার (০২ জুন) দুপুরে তাকে ফরিদপুরের আদালতে পাঠানো হয়েছে।

এর আগে বৃহস্পতিবার (০১ জুন) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ফরিদপুর শহরের কাঠপট্টি স্টার ফার্নিচারের সামনের পাঁকা রাস্তার ওপর থেকে তাকে আটক করা হয়।

আটক বাবু ফরিদপুর জেলা সদরের ডোমরাকান্দি এলাকার হাফিজ উদ্দিনের ছেলে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কোতোয়ালি জোন) মো. রাকিবুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বাংলানিউজকে বলেন, গোপন তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আরিফ মীর ওরফে ছোট বাবুকে আটক করা হয়। এ সময় তার কাছে থেকে ৯৯৫টি ইয়াবা ট্যাবলেট ও ১২ বোতল ফেনসিডিল জব্দ করা হয়েছে। এ ব্যাপারে কোতয়ালী থানায় একটি মাদক মামলা দায়ের করা হয়েছে।

ডিবির ওসি আরও জানান, আটক বাবু চট্টগ্রাম থেকে পাইকারি দামে ইয়াবা ও চুয়াডাঙ্গা থেকে ফেনসিডিল কিনে এনে ফরিদপুরসহ বিভিন্ন এলাকায় বিক্রি করতেন। তিনি সুকৌশলে এসব মাদক ক্রয়-বিক্রয় করেতেন। তিনি মাদক কেনা-বেঁচা সংক্রান্ত সব কথা হোয়াটসঅ্যাপের মাধ্যমে বলতেন, যাতে কোনো ডকুমেন্টস আইনশৃঙ্খলা বাহিনীর কাছে না যায়। তার বিষয়ে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, জুন ০২, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।