ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্ত্রীর মৃত্যু, মন্ত্রী-সচিবের শোক

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৭ ঘণ্টা, জুন ২, ২০২৩
সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর স্ত্রীর মৃত্যু, মন্ত্রী-সচিবের শোক

ঢাকা: সমাজকল্যাণ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরুর স্ত্রী নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি কামরুন্নেছা আশরাফ দীনা মারা গেছেন।  তার বয়স হয়েছিল ৬২ বছর।

 

রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (০১ মে) রাত সাড়ে ১০টায় মৃত্যুবরণ করেন তিনি। (ইন্নালিল্লাহে ওয়াইন্না ইলাইহে রাজিউন)।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সমাজকল্যাণমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।  

সমাজকল্যাণ মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে এক শোক বার্তায় সমাজকল্যাণ মন্ত্রী বলেন, কামরুন্নেছা আশরাফ দীনা ছিলেন একাধারে রাজনৈতিক, ক্রীড়া সংগঠক ও নিবেদিত প্রাণ সমাজসেবী। তিনি দীর্ঘদিন নেত্রকোনা জেলা মহিলা আওয়ামী লীগকে নেতৃত্ব দিয়ে আসছেন। শিক্ষা বিস্তার, প্রতিবন্ধী ব্যক্তি ও শিশুদের শিক্ষা,  কর্মসংস্থানেও তিন অসামান্য অবদান রেখেছেন। তার মৃত্যুতে নেত্রকোনা তথা বৃহত্তর ময়মনসিংহ একজন বলিষ্ঠ নারী নেতৃত্ব হারালো।

মন্ত্রী মরহুমার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ও তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।  

কামরুন্নেছা আশরাফ দীনার মৃত্যুতে সমাজকল্যাণ সচিব মো. জাহাঙ্গীর আলম ও মন্ত্রণালয়ের সকল স্তরের কর্মকর্তা ও কর্মচারীরা গভীর শোক প্রকাশ করেছেন।  

সমাজকল্যাণ প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো. এনায়েত হোসেন জানান, মরহুম কামরুন্নেসা আশরাফ কিডনিসহ নানা রকম জটিলতায় ভুগছিলেন। মরহুমের প্রথম জানাজার নামাজ সকাল ৯টায় কাকরাইলে সার্কিট হাউস রোড টিপটপ জামে মসজিদ এবং দ্বিতীয় জানাজার নামাজ সন্ধ্যা ৬টায় নেত্রকোনা জেলার সদর উপজেলার মুক্তার পাড়া মাঠে অনুষ্ঠিত হবে। জানাজা শেষে  সদর উপজেলার পৌর গোরস্থানে তাকে দাফন করা হবে।

বাংলাদেশ সময়:১২২০ ঘণ্টা, জুন ২, ২০২৩
এমআইএইচ/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad