ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে কুরিয়ার সার্ভিস অফিসে মিলল ২০ লাখ মিটার কারেন্ট জাল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫০ ঘণ্টা, জুন ১, ২০২৩
চাঁদপুরে কুরিয়ার সার্ভিস অফিসে মিলল ২০ লাখ মিটার কারেন্ট জাল

চাঁদপুর: চাঁদপুর শহরের মরহুম আব্দুল করিম পাটওয়ারী সড়কের তালতলা এলাকার জননী কুরিয়ার সার্ভিস অফিস থেকে ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করেছে কোস্টগার্ড।   কারেন্ট জাল উৎপাদন, বিক্রি, কেনা এবং এ জাল দিয়ে মাছ ধরা নিষিদ্ধ।

বৃহস্পতিবার (১ জুন) সন্ধ্যায় কোস্টগার্ড ঢাকা জোনের মিডিয়া কর্মকর্তা লেফটেন্যান্ট কমান্ডার খন্দকার মুনিফ তকি এ তথ্য জানান।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল ৪টার দিকে কোস্টগার্ড ঢাকা জোনের বিসিজি স্টেশন চাঁদপুরের একটি দল শহরের তালতলা বাজার সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান চালায়। অভিযানে জননী কুরিয়ার সার্ভিস নামে একটি প্রতিষ্ঠানের অফিসে তল্লাশি চালিয়ে প্রায় ২০ লাখ মিটার নতুন কারেন্ট জাল জব্দ করা হয়। জব্দকৃত জালের প্রকৃত মালিককে খুঁজে না পাওয়ায় এসময় কাউকে আটক করা সম্ভব হয়নি।

অভিযানে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আখতার জাহান সাথী ও উপজেলা সহকারী মৎস্য কর্মকর্তা মো. জামিল।

তিনি আরও বলেন, পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী মৎস্য কর্মকর্তার উপস্থিতিতে জব্দ করা কারেন্ট জালগুলো কোস্টগার্ড চাঁদপুর স্টেশনে এনে আগুনে পুড়িয়ে ফেলা হয়।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুন ১, ২০২৩

এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।