ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঝিনাইদহে জনযুদ্ধ নেতা গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার

আসিফ ইকবাল কাজল, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৯ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১০

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর শহর থেকে আজ বুধবার দুপুরে পূর্ববাংলা কমিউনিষ্ট পার্টি’র (এমএল জনযুদ্ধ) আঞ্চলিক নেতা আব্দুল কাদের শেখ ওরফে সজিবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তালিকা ভূক্ত সন্ত্রাসী কোটচাঁদপুরের মৃত বিসমিল্লাহ শেখের পুত্র সজিবের বিরুদ্ধে কালীগঞ্জ, কোটাচঁদপুর, কুষ্টিয়া ও ফরিদপুর থানায় হত্যাসহ এক ডজন মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।



কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম ফারুক হোসেন বাংলানিউজকে জানান, গোপন সূত্রে খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে সজিবকে কোটচাঁদপুর শহরে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, সজিবকে গ্রেপ্তারের পর পাওয়া তথ্যের ভিত্তিতে কালীগঞ্জ উপজেলার লাউতলা গ্রামের একটি মসজিদের পেছন থেকে একটি পাইপগান উদ্ধার করে।

এদিকে কালীগঞ্জ থানা হাজতে সজিবের ছবি ওঠাতে গেলে তিনি সাংবাদিকদের বলেন, ‘আমার কাছে কোনও অস্ত্র পায়নি পুলিশ। ’

অস্ত্র উদ্ধারের নাটক সাজিয়ে পুলিশ তাকে আদালতে চালান দিচ্ছে বলে জানান তিনি।

এ ব্যাপারে কালীগঞ্জ থানায় অস্ত্র আইনে একটি মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরেই তাকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানায় পুলিশ।

ডাকাত সর্দার গ্রেপ্তার

এদিকে মঙ্গলবার দিবাগত রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার বলরামপুর গ্রাম থেকে আন্তঃজেলা ডাকাত দলের সর্দার আব্দুল করিমকে (২৫) তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।