ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কক্সবাজারে হাজতির মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪০ ঘণ্টা, জুন ১, ২০২৩
কক্সবাজারে হাজতির মৃত্যু

কক্সবাজার: কক্সবাজার জেলা কারাগারের মাদক মামলার হাজতি মোহাম্মদ রফিক (২৮) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বৃহস্পতিবার (১ জুন) সকাল সাড়ে ১০টায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে তার মৃত্যু হয়।

রফিক টেকনাফ উপজেলার হ্নীলা ইউনিয়নের দরগাহ পাড়ার মৃত নুরুল কবিরের ছেলে।

কক্সবাজার জেলা কারাগারের তত্ত্বাবধায়ক (জেল সুপার) মো. শাহ আলম বাংলানিউজকে বলেন, টেকনাফ থানায় দায়ের করা মাদক মামলার আসামি মোহাম্মদ রফিক গ্রেপ্তার হয়ে গত বছর থেকে জেলা কারাগারে ছিলেন। বৃহস্পতিবার সকাল পৌনে ৯টায় কারাগারে আকস্মিক বুকে ব্যথা অনুভব করেন। পরে তার অসুস্থতার খবরে সংশ্লিষ্টরা কারাগার হাসপাতালে ভর্তি করে। পরে কারাগারে কর্তব্যরত চিকিৎসকরা তাকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে সকাল সাড়ে ১০টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

তিনি বলেন, মাদক মামলার হাজতির মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রয়েছে। এ ব্যাপারে মৃত হাজতির স্বজনদের খবর দেওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।

মৃত রফিকের ভাতিজা আব্দুর শুক্কুর বলেন, তার চাচা গত আড়াই বছর আগে ষড়যন্ত্রমূলক মাদক মামলায় গ্রেপ্তার হন। গত প্রায় এক বছর ধরে বিচারাধীন ওই মামলায় তিনি জেল হাজতে ছিলেন। বৃহস্পতিবার সকালে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে বলে কারা কর্তৃপক্ষ জানিয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪০ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।