ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে মেলা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৯ ঘণ্টা, জুন ১, ২০২৩
সৈয়দপুরে মেলা বন্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে খেলার মাঠ বন্ধ করে ও এসএসসি পরীক্ষা চলমান অবস্থায় মেলার আয়োজন করায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার রাতে (৩১ মে) সচেতন পৌর নাগরিক সমাজের ব্যানারে ওই মিছিল ও প্রতিবাদ সভা করা হয়।

সভায় বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রকৌশলী একেএম রাশেদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মহসিনুল হক, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নীলফামারী জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, আওয়ামী লীগ নেতা অধ্যাপক সাখাওয়াত হোসেন খোকনসহ অন্যান্য নেতারা।

সেখানে বক্তারা বলেন, সৈয়দপুরের শান্ত পরিবেশ অশান্ত করার জন্য তথাকথিত নারী উন্নয়ন ফোরামের নামে ওই মেলার আয়োজন করা হচ্ছে। এছাড়া মেলার আশেপাশে অনেক শিক্ষাপ্রতিষ্ঠান ও আবাসিক এলাকা আছে। এই মেলার সময় খেলা বন্ধ রাখতে হবে, যা সৈয়দপুরের সচেতন মানুষ কোনোভাবেই চান না। বক্তারা মেলা বন্ধের জোর দাবি জানান।

নারী উন্নয়ন ফোরামের সভাপতি, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মেলা আয়োজক কমিটি প্রধান সানজিদা বেগক লাকী জানান, অনেক ঘোরাঘুরি ও দেনদরবারের পর জেলা প্রশাসন থেকে ১০ দিন মেলা চালানোর অনুমতি মিলেছে। ১ জুন থেকে মেলা চলার কথা।

জানা গেছে, আলোচিত ওই মেলায় মাত্র কয়েকটি স্টল নারী উন্নয়ন ফোরামকে দিয়ে বাকি সব স্টল মেলা কিনে নেওয়া ব্যক্তিরা নিজেদের এখতিয়ারে রেখেছেন। সেখানে তাদের পছন্দ মতো দোকান বসাবেন। ফলে মেলার পরিবেশ নষ্ট হবে আশঙ্কা এলাকাবাসীর।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।