ঢাকা, বুধবার, ৩ বৈশাখ ১৪৩১, ১৭ এপ্রিল ২০২৪, ০৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অটোরিকশায় ধাক্কা দিয়ে মারা গেলেন মোটরসাইকেল চালক

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, জুন ১, ২০২৩
অটোরিকশায় ধাক্কা দিয়ে মারা গেলেন মোটরসাইকেল চালক ফাইল ফটো

ঢাকা: রাজধানীর বসিলায় সিএনজি চালিতো অটোরিকশার সঙ্গে ধাক্কা লেগে এক মোটরসাইকেল চালকের মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।

নিহতের বয়স হবে আনুমানিক ৬০ বছর।

বৃহস্পতিবার (১ জুন) সকাল সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

ওই মোটরসাইকেল চালককে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী মো. মনির হোসেন জানান, বসিলা শাহজালাল হাউজিং এলাকার রাস্তায় একটি সিএনজি চালিত অটোরিকশাতে পেছন থেকে ধাক্কা দেয় তার (নিহত) মোটরসাইকেলটি। এতে ছিটকে রাস্তায় পড়লে মোটরসাইকেল চালক গুরুতর আহত হন। দেখতে পেয়ে তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চিকিৎসকের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ওই ব্যক্তির নাম পরিচয় কিছুই জানা যায়নি। মরদেহটি মর্গে রাখা হয়েছে। আর ঘটনার বিস্তারিত জানার জন্য মোহাম্মদপুর থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, জুন ০১, ২০২৩
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।