ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

স্টেডিয়ামে বজ্রপাতে ক্রিকেটারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৪ ঘণ্টা, মে ৩১, ২০২৩
স্টেডিয়ামে বজ্রপাতে ক্রিকেটারের মৃত্যু

গোপালগঞ্জ: গোপালগঞ্জ শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা চলাকালে হঠাৎ বজ্রপাতে তামজিদ আহমেদ (২০) নামে এক ক্রিকেটারের মৃত্যু হয়েছে।

বুধবার (৩১ মে) দুপুরে গোপালগঞ্জ জেলা শহরের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে খেলার সময় হঠাৎ করে বৃষ্টি ও বজ্রপাতের ঘটনা ঘটে।

এতে তামজিদ মারাত্মক আহত হলে দ্রুত গোপালগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত তামজিদ আহমেদ টাঙ্গাইলের ভুঞাপুর উপজেলার নিকলাকোদিন গ্রামের ইমাম আলীর ছেলে। তিনি ঢাকার ধানমন্ডি ফ্রেন্ডস ক্রিকেট একাডেমির নিয়মিত খেলোয়াড় ছিলেন।

একাডেমির সহকারী কোচ রাশেদুল ইসলাম জানান, গোপালগঞ্জ জেলা শহরের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে গোপালগঞ্জ আবাহনী ক্রিকেট একাডেমির বিপক্ষে তিন দিনের একটি প্রীতি ম্যাচের দ্বিতীয় দিনে তার দল ধানমন্ডি ফ্রেন্ডস ক্রিকেট একাডেমির খেলা চলছিল। ঘটনার সময় তার দল ফিল্ডিং করছিল। ফিল্ডার তামজিদের পাশেই বজ্রপাতের ঘটনা ঘটে।

গোপালগঞ্জ আবাহনী ক্রিকেট একাডেমির ব্যাটার লিপ্টন সিকদার বলেন, ঘটনার সময় আমি ব্যাট করছিলাম। আমার ৩০ গজ সামনেই ফিল্ডিং করছিলেন তামজিদ। হঠাৎ করে বজ্রপাতের ঘটনা ঘটে। এতে গুরুতর আহত তামজিদের মৃত্যু হয়েছে। এ ঘটনায় দু’দলের খেলোয়াড়দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। উভয় দলের খেলোয়াড় ও কর্মকর্তা হাসপাতালে তামজিদের মরদেহের পাশেই অবস্থান করছেন এবং পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করছেন।

এ ঘটনার পর গোপালগঞ্জের জেলা প্রশাসক কাজী মাহবুবুল আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার লুৎফুল কবির চন্দনসহ ক্রিড়াঙ্গণের লোকজন হাসপাতালে ছুটে যান।

বাংলাদেশ সময়: ১৬৫২ ঘণ্টা, মে ৩১, ২০২৩
এনএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।