ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাবুগঞ্জে অগ্নিকাণ্ড : ১০ লাখ টাকার ক্ষতি

কাওছার হোসেন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫১ ঘণ্টা, অক্টোবর ৬, ২০১০

বরিশাল : বরিশালের বাবুগঞ্জ উপজেলায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে তিনটি ব্যবসা প্রতিষ্ঠান। এছাড়া একটি বসতবাড়ি ও একটি ব্যবসা প্রতিষ্ঠানের আংশিক য়তি হয়েছে।



বুধবার ভোর ৪টায় উপজেলার রহমতপুর বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ১০ লাখ টাকার য়তি হয়েছে বলে দাবি করেছেন তিগ্রস্তরা।

আগুনে ভষ্মিভূত ব্যবসা প্রতিষ্ঠান তিনটি হলো- ময়জুদ্দিন হাওলাদারের মুদি দোকান, সেলিম খন্দকারের মোবাইল সার্ভিসিং সেন্টার ও মোশাররফ হোসেনের চায়ের দোকান।

এছাড়া জালাল হাওলাদারের ফার্নিচারের দোকান এবং বাজার সংলগ্ন আব্দুল গনি মিয়ার বসতবাড়ির কিছু অংশ আগুনে পুড়ে গেছে।

রহমতপুর বাজারের নৈশ প্রহরী রমিজউদ্দিন জানান, বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যেমে ময়জুদ্দিন হাওলাদারের মুদি দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। দোকানগুলো পাশাপাশি হওয়ার মূহূর্তের মধ্যে পাশের দোকানে আগুন ছড়িয়ে পরে। খবর পেয়ে বরিশাল ফায়ার সার্ভিসের একটি ইউনিট স্থানীদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রনে আনতে সম হয়।

বুধবার সকালে তিগ্রস্থ এলাকা পরিদর্শন করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান আহমেদ, নিবার্হী কর্মকর্তা শাহ্ রিয়াজ, রহমতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তফা কামাল প্রমুখ।

তিগ্রস্তদের বরাত দিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান সুলতান আহমেদ জানান, নগদ টাকাসহ আগুনে প্রায় ১০ লাখ টাকার য়তি হয়েছে।

বাংলাদেশ সময় : ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।